আসকে আমার মন ভালো নেই -ট্রল করার কারণ কী ?

সম্প্রতি চিটাইংগে টিভি নামের একটি ইউটিউব চ্যানেলের একটি ভিডিও ক্লিপ ব্যাপক ভাইরাল হয়ে যায়। সেখানে চট্রগ্রাম এর ভাষায় বিভিন্ন ফানি ভিডিও আপলোড করা হয়। এরই মধ্যে একটি ভিডিও আপলোড করা হয় গত ১৪ জুন ২০২২ এ। সেখানে প্র্যাংক কল একটি ভিডিও তে টাইটেল দেয়া হয় আজকে আমার মন ভালো নেই। মূলত সেখান থেকেই এই ভাইরাল লাইন এর উৎপত্তি।- Ajke Amar Mon Valo nei

ভিডিওটিতে দুটি কুকুরের কথোপকথন তুলে  ধরা হয়েছে চট্রগ্রাম এর ভাষায়। প্র্যাংক কল এর এই ভিডিও ক্লিপ এ একপাশে থেকে বার বার বলা হচ্ছিলো আসকে আমার মন ভালো নেই। অর্থাৎ মজাদার ভাবে এই উপস্থাপন করার সোশাল মিডিয়ায় সেটি নিয়ে অনেকেই পছন্দ করেছেন। এরপর এই কথাটি নিয়ে অনেকেই ফেসবুকে পোস্ট দিতে শুরু করেছেন।

আসকে আমার মন ভালো নেই কথাটি খুভ মজাদার ভাবে উপস্থাপন করা হয়েছে। তাই সেটি নেটিজেনদের পছন্দ হয়েছে এবং ট্রল করা শুরু করেছে। এটি নিয়ে দিন দিন হাজারো মিমি তৈরি করা হচ্ছে। তবে এখানে একটি গুরুত্বপূর্ণ পরামর্শ হচ্ছে। সম্প্রতি ফেসবুকে একটি নতুন ফিচার চালু করা হয়েছে যে, কেউ যদি আজকে আমার মন ভালো নেই স্ট্যাটাস দেয় বা ডিপ্রেশন, আত্নহত্যা এসব লিখে সার্চ করে তাহলে সেইসব শব্দ ফেসবুক সিরিয়াসলি নেয়।

এসব শব্দ ফেসবুক ক্রল করে এবং তাৎক্ষনিক ব্যাবহস্থা নিয়ে থাকে। যেমন আপনার অন্যান্য ফেসবুক ফ্রেন্ড দের নোটিফিকেশন দেয়। বা আপনার ফেসবুকে কোন নোটিফিকেশন দিতে পারে সাবধান হওয়ার জন্য। তবে সবার ক্ষেত্রে এমটি নাও হতে পারে।

Game Khele Taka Income- Earn 1000 Taka Daily

সর্বোপরি ফেসবুকে কোন একটি বিষয় ভাইরাল হয়ে গেলে সেটি নিয়ে অনেকেই ট্রল করে থাকে কিংবা মিমি তৈরি করে। এই ভিডিওটি দেখেও নেটিজেনরা পছন্দ করেছে এবং সেটি নিয়ে সবাই মজা করছে। যাই হোক এই বিষয় নিয়ে আজকে আর বেশি কিছু লিখবো না কারন আসকে আমার মন ভালো নেই।

24 Update

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close