OnePlus 10 এর দাম এবং বিস্তারিত

ওয়ানপ্লাস এর নতুন একটি স্মার্টফোন বাজারে আসতে চলেছে। ইতিমধ্যই জানা গেছে যে ২০২২ সালের মার্চ এ লঞ্চ হতে যাচ্ছে ওয়ানপ্লাস টেন। আপনারা যারা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন এই ফোনটির জন্য তারা এখান থেকে দেখে নিতে পারেন আসন্ন এই ফোনটির সকল বিস্তারিত।

OnePlus 10 এ রয়েছে অসাধারণ সব ফিচারসমূহ। ধারণা করা হচ্ছে এই খুভ অচিরেই ফোনটি রিলিজ করা হবে। ফোনটি নিয়ে নেটিজেনদের মাঝে ব্যাপক সাড়া লক্ষ করা গেছে। অনেকেই ফোনটি নিয়ে অনলাইনে ঘাটাঘাটি শুরু করে দিয়েছেন। তাদের জন্য রইলো বিস্তারিত।

ফোনটির আনুমানিক মূল্য নির্ধারণ করা হয়েছে ৭২,৬৭৫ টাকা থেকে ৮৮,৮২৫ টাকা। বিভিন্ন স্টোরেজ টাইপ এর পার্থক্য ভেদে এই মূল্য কম বা বেশি হতে পারে। আপনারা যারা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন ফোনটির জন্য তাদের বলবো যে এই প্রাইস রেঞ্জে আপনি পেতে পারেন অসাধারণ সব ফিচারসমূহ।

আসন্ন এই ফোনটিতে থাকছে ৫ জি সুবিধা এবং এন্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। ফোনটি ৪ টি আলাদা কালারে পাওয়া যাবে এবং এর ডিসপ্লে থাকবে ৬.৫৫ ইঞ্চি। এছাড়া উক্ত ফোনটিতে আপনি পাচ্ছেন ১০৮০ x ২৪০০ পিক্সেল স্ক্রীন রেজুলেশন এর সাথে ফ্লুইড এমোল্ড ডিসপ্লে।

ওয়ানপ্লাস টেন এ আপনি পাচ্ছেন ৮ জিবি র‍্যাম এর সাথে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়া এটি ডিজাইন করা হয়েছে Qualcomm SM8250 Snapdragon 875 (5 nm) প্রসেসর দিয়ে। ফোনটিতে অন স্ক্রীন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সেটাপ করা রয়েছে।

ফোনটিতে রেয়ার ক্যামেরা হিসেবে থাকবে যথাক্রমে ৬৪+১৬+৫+২ মেগা পিক্সেল এর হাই রেজুলশন ক্যামেরা এবং ৩২ মেগা পিক্সেল প্রাইমারী ক্যামেরা। এলইডি ফ্ল্যাশের সাথে থাকছে অটো ফোকাস মুড এনাবেল। এছাড়া আপনি পাচ্ছেন ৫০০০ মিলি এম্পিয়ার শক্তিশালী ব্যাটারি যা দিবে লং টাইম ব্যাটারি ব্যাকআপ।

ফোনটিতে ৫ জি সাপোর্ট সহ রয়েছে ওয়াইফাই, হটস্পট, জিপিএস, ব্লুটুথ সহ নানান সব ফিচার। অসাধারণ অডিও কোয়ালিটি সহ থাকবে ৩.৫ মিলি অডিও জ্যাক। এছাড়া প্রক্সিমিটি সেন্সর এবং কম্পাস তো থাকছেই। ফোনটিতে আপনি পাচ্ছেন ১ বছরের ওয়ারেন্টি কার্ড। সব মিলিয়ে আশা করা যায় ফোনটি ব্যাবহার করে আপনি নতুন একটি অভিজ্ঞতা লাভ করতে পারবেন।

24 Update

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.
Back to top button
Close