Samsung Galaxy A53 ডিজাইন এবং যাবতীয় বিস্তারিত দেখে নিন

যদিও স্যামসাং এর আসন্ন Galaxy A53 সিরিজ উন্মোচন সম্পর্কে এতটাই আত্মবিশ্বাসী যে আপনি এটি না দেখে আসলে একটি অর্ডার করতে পারেন, ফোনগুলি নিঃসন্দেহে ব্যয়বহুল হতে চলেছে। আমাদের আজকের পোস্টে স্যামসাং এর এই আপকামিং মডেলটি সম্পর্কে বিস্তারিত ধারণা লাভ করতে পারবেন।

যারা আরও শর্ট বাজেটে আছেন, তাদের জন্য মনে হচ্ছে কোম্পানির মনে আরও সাশ্রয়ী মূল্যের কিছু রয়েছে: স্যামসাং গ্যালাক্সি এ৫৩। এবং হ্যান্ডসেটটির জন্য একটি নতুন TENAA তালিকা নিশ্চিত করেছে যে ফোনটি শেষ পর্যন্ত বিক্রয় শুরু হলে কেমন দেখাবে।

অ্যান্ড্রয়েড অথরিটি যেমন টি দেখেছে, প্রদর্শিত ছবিগুলি অনেকটা ঠিক যা গত বছরের শেষের দিকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। আপনি যদি পৃষ্ঠার শীর্ষে লিকার থেকে রেন্ডারগুলি তুলনা করেন, এবং নীচে চীনা নিয়ন্ত্রক ফাইলিং থেকে ছবিগুলি তুলনা করেন, তবে তাদের মধ্যে খুব কম পার্থক্য রয়েছে, একটি রিয়ার ক্যামেরা বাম্প হাউজিং চারটি লেন্স এবং সামনে একটি পাঞ্চ-হোল ক্যামেরা।

তালিকাটিতে বলা হয়েছে যে ফোনটির একটি ৬.৪৬ ইঞ্চি ডিসপ্লে থাকবে এবং ২৪০০ x ১০৮০ রেজুলশন থাকবে। যদিও রিফ্রেশ রেটের কোন উল্লেখ নেই, এ৫২ তে ১২০ হার্জ ডিসপ্লে অন্তর্ভুক্ত ছিল, তাই আপনি কল্পনা করতে পারেন যে এটি তার উত্তরসূরির জন্যও অব্যাহত থাকবে।

অভ্যন্তরীণভাবে, এটি মাইক্রোএসডি এবং ৪৮৬০ মিলি এম্পিয়ার ব্যাটারির মাধ্যমে ৮ জিবি র‍্যাম, ১২৮ অথবা ২৫৬ জিবি স্টোরেজ আপগ্রেডেবল সহ তালিকাভুক্ত। যদিও নির্দিষ্ট এসওসি পাওয়ারিং জিনিসগুলির নাম করণ করা হয়নি, তালিকাটিতে বলা হয়েছে যে এটি একটি অক্টা-কোর চিপ যার গতি ২ গিগাহার্জ এবং ২.৪ গিগাহার্জের মধ্যে। অ্যান্ড্রয়েড অথরিটি উল্লেখ করেছে যে এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি-র মতো শোনাচ্ছে, এটি সমানভাবে অপ্রকাশিত এক্সিনোস ১২০০ হতে পারে।

এই কোয়াড-ক্যামেরা অ্যারেতে দৃশ্যত একটি ৬৪ মেগাপিক্সেল, একটি ৩২ মেগাপিক্সেল এবং দুটি ২ এমপি সেন্সর রয়েছে। যদি নিশ্চিত করা হয়, এটি এ52 থেকে একটি আকর্ষণীয় পরিবর্তন কারণ এটি আল্ট্রা-ওয়াইড সেন্সরে (পূর্বে 12 এমপি) আপগ্রেড এবং ম্যাক্রো এবং গভীরতা লেন্সগুলিতে (পূর্বে 5 মেগাপিক্সেল) ডাউনগ্রেডের পরামর্শ দেয়।

এটি আমাদের স্যামসাং গ্যালাক্সি এ52 পর্যালোচনার মতো একটি বিচক্ষণ পরিবর্তন হতে পারে, আমরা সেটআপে একটি দুর্বল স্থান হিসাবে অতি-প্রশস্ত লেন্সটি হাইলাইট করেছি। এবং যদিও এটা কোন সন্দেহ নেই যে চশমা কোন হ্রাস দেখতে হতাশাজনক, ম্যাক্রো এবং গভীরতা সেন্সর অবশ্যই একটি সম্পূর্ণ অনেক কম ব্যবহার করা হয়. তার মানে স্যামসাং-এর সেরা ফোনগুলির তালিকায় এ৫৩ আরও উপরে উঠবে কি না তা দেখার বিষয়।

মুক্তির তারিখে কোন অফিসিয়াল শব্দ নেই, তবে এ৫২ প্রথম মার্চ ২০২১ সালে প্রকাশিত হয় এবং একটি অফিসিয়াল নিয়ন্ত্রক তালিকার উপস্থিতি দেখে, আমরা আগামী এক মাস বা তার বেশি সময় ধরে Galaxy A53 এর উত্থান দেখে অবাক হব না। এটি এস 22 হ্যান্ডসেটের মতো একটি সম্পূর্ণ লঞ্চ ইভেন্ট পাওয়ার সম্ভাবনা নেই, তবে যারা আরও কঠোর বাজেটে আছেন তাদের জন্য এটি একটি আকর্ষণীয় বিকল্প হিসাবে প্রমাণিত হতে পারে যারা অন্যতম সেরা অ্যান্ড্রয়েড ফোন খুঁজছেন।

24 Update

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.
Back to top button
Close