Vivo V23 5G ফোন এর দাম এবং সকল স্পেসিফিকেশন

Vivo V23 5G

Vivo V23 5G ফোনটি এখনো রিলিজ হয় নি। তবে আশা করা যাচ্ছে এই জানুয়ারি তেই ফোনটি রিলিজ হয়ে যাবে। ইতিমধ্যই ফোনটি নিয়ে ব্যাপক সারা পরে গেছে নেট দুনিয়ায়। তাই আমাদের ক্ষুদ্র প্রচেস্টা ফোনটি সম্পর্কে বিস্তারিত ধারণা আপনাদের সামনে তুলে ধরা। আশা করি এখান থেকেই ফোনটি সম্পর্কে বিস্তারিত ধারণা লাভ করতে পারবেন।

Vivo V23 5G ফোনটির আনুমানিক মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৮,০০০ টাকা। ধারণা করা হচ্ছে ফোনটি রিলিজ করা হবে জানুয়ারি ১৯, ২০২২ এ। এটি সম্পর্কে এনাউন্সড করা হয়েছে ৫ ই জানুয়ারি। ফোনটিতে রয়েছে অসাধারণ সব ফিচার সমূহ। ৫ জি যুগের এই ফোনটি ভিভো নিয়ে এসেছে সম্পন্ন নতুন প্রযুক্তি ব্যাবহার করে। নিম্নে এর সম্পর্কে বিস্তারিত উপস্থাপন করা হলো।

ভিভো ভি ২৩ ফোনটিতে রয়েছে ৫ জি ইন্টারনেট সুবিধা। এতে ব্যাবহার করা যাবে ৫জি এলটি -এ ইন্টারনেট স্পীড। ফোনটির ওজন হবে ১৭৯ গ্রাম এবং ব্যাবহার করা যাবে ডুয়াল ন্যানো সিম উইথ ডুয়াল স্ট্যান্ড বাই মুড।

এছাড়া ফোনটিতে দেয়া থাকবে ৬.৪৪ ইঞ্চি এমোল্ড ক্যাপাসিটিভ টাচস্ক্রীন ডিসপ্লে যার রেজুলেশন থাকবে ১০৮০ x ২৪০০ পিক্সেল। ফোনটির ডিসপ্লে রেশিও থাকবে ২০ঃ৯ এবং প্রটেকশনে থাকবে স্কট জেনসেশন আপ প্রটেক্টর।

ভিভোর এই ফোনটিতে থাকছে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম ১২ এবং চিপসেট হিসেবে থাকছে মিডিয়া টেক ডাইমেনসিটি ৯২০ ৫জি (৬এনএম)। এছাড়া এর অক্টা কোর প্রসেসর আপনাকে দেবে সুপার ফাস্ট ইউজার একস্প্রিয়েন্স।

এতে কোন মেমোরি কার্ড স্লট নেই। স্টোরেজে পাওয়া যাবে ৮ অথবা ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অথবা ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। যা আপনার দুর্দান্ত সব এক্সপিরিয়েন্সের সহায়ক হিসেবে থাকবে। এর ফিংগারপ্রিন্ট রয়েছে ডিসপ্লে এর ভেতরেই। এছাড়া সকল প্রকার সেন্সর তো থাকছেই।

ভিভো এই ফোনটি ডিজাইন করেছে ৬৪+৮+২ মেগা পিক্সেল ত্রিপল ক্যামেরা দিয়ে, যা আপনাকে দেবে হাই রেজুলশন এর ছবি এবং ভিডিও স্ট্রিমিং। এবং সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে ৫০+৮ মেগা পিক্সেল হাই কোয়ালিটি ডুয়াল ক্যামেরা সুবিধা। উভয় পাশেই ধারণ করা যাবে ৪কে কোয়ালিটির ভিডিও।

উক্ত ফোনটি ডিজাইন করা হয়েছে ৪২০০ মিলি এম্পিয়ার এর শক্তিশালী ক্যামেরা দ্বারা। এর সাথে দেয়া থাকবে ৪৪ ওয়াট এর একটি চার্জার। যার মাধ্যমে পাওয়া যাবে ফাস্ট চার্জিং সুবিধা। ফোনটি দুটি কালার এ পাওয়া যাবে। এটি প্রস্তুতকারক দেশ চায়না। আপনি যদি ভালো মানের একটি ফোন খুজে থাকেন তাহলে এটি ব্যাবহার করতে পারেন।

5/5 - (1 vote)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top