লগে আছি ডট কম -ই কমার্স সাইট

loge achi dot com

লগে আছি ডট কম একটি ই কমার্স সাইট। ব্যাচেলর পয়েন্ট নাটকের বাচ্চু ভাই এই ই কমার্স সাইটের মালিক। জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্ট এর পরিচালক কাজল আরেফিন একটি খবর প্রকাশিত করেছেন তার ফেইসবুক পেইজের মাধ্যমে যে ‘লগে আছি ডটকম’র এমডি গ্রেপ্তার!।

সম্প্রতি ব্যাচেলরস ফুটবল নামক নতুক একটি সিরিজ প্রকাশিত হয়েছে। সপ্তা পেরোতেই নাটকটি ইউটিউব প্ল্যাটফর্মে প্রায় ৮ মিলিয়ন ভিউ পেয়েছে। সেখানেই ফুটবল খেলার পাশাপাশি দেখানো হয়েছে জনপ্রিয় ক্যারেক্টার বাচ্চু ভাই একটি ই কমার্স প্লাটফর্ম খুলেছেন যেখানে তিনি সেই কম্পানীর এমডি।

নাটকের সিজনটি মূলত ফুটবল খেলাকে কেন্দ্র করে। সেখানে একটি জাঁকজমক ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। সে ম্যাচটির সকল খরচ বহন করেন লগে আছি ডট কম এর এমডি বাচ্চু ভাই। নাটকটিতে ফুটিয়ে তোলা হয়েছে যে বাচ্চু ভাই সম্প্রতি এই ই কমার্স সাইট প্রতিষ্ঠা করেন এবং রাতারাতি বড়লোক হয়ে যান।

লগে আছি ডট কমে প্রতিদিন কোটি কোটি টাকা লেনদেন এর বিষয়টি তুলে ধরা হয়েছে। তবে আসন্ন পর্বে এই লগে আছি ডট কম এর এমডি বাচ্চু ভাইকে গ্রেপ্তার করা হবে। যেহেতু তার ই কমার্স সাইটটি ভূয়া এবং সব টাকা মেরে দেয়ার একটি চক্রান্ত ছিলো তাই তাকে গ্রেপ্তার দেখানো হবে।

লগে আছি ডট কমের এমডি বাচ্চু ভাই আসন্ন পর্বে গ্রেফতার হবেন। নাটকের এপিসোডের জন্য দর্শকদের সপ্তাখানেক অপেক্ষা করতে হবে। তবে বোঝাই যাচ্ছে যে নাটকটি ব্যাপক সাড়া ফেলেছে ফুটবল প্রেমীদের মাঝে। এছাড়া নাটকটি ইয়াং জেনারেশন ব্যাপক আগ্রহের সাথে উপভোগ করে থাকে।

Rate this post

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top