চার তরুণীর মারামারির ভিডিও ভাইরাল, জয়পুরহাট [Watch Video]

চার তরুণীর মারামারির ভিডিও

গত ১১ ফেব্রুয়ারি বিকেল ৫ টার দিকে ৪ তরুণীর একটি মারামারি এর ভিডিও ভাইরাল হয়। বর্তমানে সেটি নিয়ে ব্যাপক আলোচনা চলছে। ভিডিও টি দেখতে আমাদের আজকের পোস্টের নিচের অংশে লক্ষ করুন।

মারামারির সেই ভিডিও টি জয়পুরহাট সরকারি কলেজের সামনে বলে রিপোর্টে এসেছে। বারোঘাট পুকুর এলাকায় সেই ভিডিও তে চার তরুণী মারামারি করছে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

প্রত্যক্ষদর্শীদের মধ্য অনেকেই এই মারামারির ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় এবং তারপরে মুহূর্তেই সেটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

সেখানে উপস্থিত অনেকেই ধারণা করছেন যে প্রেমের সম্পর্ক ধরেই এমন কান্ড ঘটানো হয়েছে। ভিডিও টি ব্যাপক ভাবে অনলাইনে ছড়িয়ে পড়েছে পরবর্তীতে।

মারামারি রত চার তরুণীর মধ্যে একজন হচ্ছেন জয়পুরহাট সরকারি কলেজের স্নাতকের ছাত্রী। মূলত দুই তরুণীর এক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে এমন মারামারির উৎপত্তি।

ভিডিও তে দেখা  যাচ্ছে বরকা পড়া দুই তরুণী শাড়ী পরা দুজন তরুণীর সাথে মারামারি করছেন। দুই তরুণীর সাথেই একজন যুবকের প্রেমের সম্পর্কে রয়েছে। একজন তরুণী বান্ধবি এবং আরেকজন তরুণী বোন নিয়ে এসেছিলেন ঘটনা স্থলে।

https://www.facebook.com/10kthanks/videos/737514464705522/

কয়েক মিনিট মারামারির পর পথচারীরা তাদেরকে থামিয়ে দেয় এবং সবাই ঘটনা স্থল ত্যাগ করেন। উপস্থিত জনতা সেই মারামারির ভিডিও গুলো ফেসবুকে শেয়ার করে দেন।

চার তরুণীর সেই মারামারির ভিডিও আমাদের সাইটে উপস্থাপন করা হয়েছে। আপনি চাইলেই এখান থেকে সেই ভিডিও টি দেখতে পারেন।

আরো দেখুনঃ আসকে আমার মন ভালো নেই -ট্রল করার কারণ কী ?

Rate this post

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top