Assignment

৬ষ্ঠ শ্রেণীর ১৪তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৬ষ্ঠ শ্রেণীর ১৪তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১। সবাইকে স্বাগত জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। ইতিমধ্যই তোমরা জানো যে ৬ষ্ঠ শ্রেণীর নতুন সপ্তাহেরর এসাইনমেন্ট দিয়ে দিয়েছে। আমাদের আজকের পোস্টে তোমাদের জন্য থাকছে ৬ষ্ঠ শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেন্ট এর উত্তর। আশা করি আমাদের পোস্ট থেকে উক্ত এসাইনমেন্ট এর উত্তর খুজে পেতে সমস্যা হবে না।

ষষ্ঠ শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট প্রশ্নের সমাধান ২০২১ – Class 6 Islam Assignment Answer

ষষ্ঠ শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট প্রশ্নের সমাধান ২০২১। ইতিমধ্যেই অনেকেই অনলাইনে বিভিন্ন বিষয়ের এসাইনমেন্ট এর উত্তর খুজতেছে। আমরা চেস্টা করেছি আমাদের আজকের পোস্টে এ ষষ্ঠ শ্রেণীর ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট এর উত্তর উপস্থাপন করার জন্য। আশা করি তোমাদের উক্ত পোস্টটি ভালো লাগবে।

১৪তম সপ্তাহের এসাইনমেন্ট প্রশ্ন ও সমাধান ২০২১

৬ষ্ঠ  শ্রেণির ইসলাম এসাইনমেন্ট এর সমাধান এবং প্রশ্ন পোস্টের এই অংশে পাবলিশ করা হয়েছে। আশা করি প্রশ্ন দেখে নিয়ে উত্তর তৈরি করতে তোমাদের বেশি সুবিধা হবে। তোমরা যারা ৬ষ্ঠ শ্রেণির সর্বশেষ সপ্তাহের এসাইনমেন্ট খুজতেছো তাদের বলবো এখানেই সকল প্রশ্ন এবং সমাধান পেয়ে যাবে।

এ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ:

  • তোমার বাড়ির দুইজন সদস্যকে সূরাআল-ফাতিহা অর্থসহ তলাওয়াত করতে দাও এবং তাজবিদ পর্যবেক্ষণ কর, ভূল চিহ্নিত করে শুদ্ধরূপ কি হবে তার পরামর্শ সহ একটি প্রতিবেদন তৈরি কর।

৬ষ্ঠ শ্রেণীর ১৪তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

পোস্টের এই অংশে ৬ষ্ঠ শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেট এর সমাধান উপস্থাপ্ন করা হয়েছে। তবে বিশেষভাবে বলা হচ্ছে যে তোমরা হুবাহু কপি না করে এখান থেকে ধারণা নিয়ে বই দেখে নিজের ভাষায় সকল এসাইনমেন্টে এর উত্তর সমাধান কর।

{ খুব শীগ্রই উত্তর উপস্থাপন করা হবে }

ষষ্ঠ শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা ১৪তম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর ২০২১

ষষ্ঠ শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা ১৪তম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর ২০২১। ইতিমধ্যেই অনেকেই রয়েছো যারা Class 6 Islam Assignment Answer লিখে অনলাইনে সার্চ করতেছো। আশা করি আমাদের পোস্টে তোমরা সকল উত্তর পেয়ে যাবে। আমরা চেস্টা করেছি এখানে সকল উত্তররমূহ উপস্থাপন করার জন্য। এখান থেকে তোমরা যে কেউ চাইলে উত্তরসমূহ দেখে নিতে পারো।

শেষ কথাঃ 
প্রিয় শিক্ষার্থী, আমরা এখানে শুধুমাত্র এসাইনমেন্ট এর নমুনা দিয়েছি। আশা করি এখান থেকে তোমরা যথেষ্ট ধারণা লাভ করতে পেরেছো। তবে খেয়াল রাখতে হবে যেনো এখান থেক হুবাহু কপি না করে শুধু ধারণা লাভ করবে। এবং নিজের জ্ঞ্যানে বই থেকে এসাইনমেন্ট এর উত্তর সম্পন্ন করবে।

আরো দেখুনঃ
৬ষ্ঠ শ্রেণীর বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

Admin

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Related Articles

Back to top button
Close