দেখুন Nokia X200 এর দাম এবং সম্পূর্ণ বিস্তারিত

আজকে আপরা উপস্থিত হয়েছি নোকিয়া এর নতুন একটি স্মার্টফোন নিয়ে। ফোনটির নাম হচ্ছে Nokia X200. ইতিমধ্যেই ফোনটি নিয়ে নেট দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছে। ধারণা করা হচ্ছে ফোনটি রিলিজ হতে যাচ্ছে এই জানুয়ারি তেই। তাই অনেকেই রয়েছেন যারা ফোনটি নিয়ে ব্যাপক আগ্রহ প্রকাশ করতেছেন। অনলেইনে এর প্রাইস এবং স্পেস সম্পর্কে জানিতে চাচ্ছেন। তাদের জন্য রইলো বিস্তারিত।

নোকিয়ার এই মডেলটি পাওয়া যাবে মিডনাইট ব্লু কালার এ। ৫জি এর এই  স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম এ রয়েছে এনড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম। এতে রয়েছে ডুয়াল সিম স্ট্যান্ড বাই মুড সুবিধা। ফোনটি ডিজাইন করা হয়েছে ৬.৬৭ ইঞ্চি বিশাল আইপিএস এলসিডি ডিসপ্লে দ্বারা যার রেশিও থাকবে ২০ঃ০৯ এবং রেজুলেশন থাকবে ১০৮০ x ২৪১২ পিক্সেল। সিকিউরিটি হিসেবে এর ফিঙ্গারপ্রিন্ট দেয়া হয়েছে সাইড মাইন্টেড এ।

Nokia X200 ফোনটি ডিজাইন করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৮ চিপসেট দ্বারা। এর সাথে রয়েছে অকটা কোর প্রসেসর এবং ৬ জিবি র‍্যাম। যা আপনাকে দেবে সম্পূর্ণ নতুন স্পীড অভিজ্ঞতা। এছাড়া জিপিইউ তে ব্যাবহার করা হয়েছে এডরেনো ৬১৯। Nokia X200 এর প্রধান আকর্ষন হচ্ছে এটি ৫জি ইন্টারনেট স্পীড সুবিধা দিয়ে থাকবে।  ফোনটির স্টোরেজ এর দিকে লক্ষ করলে আপনি দুটি ভ্যারিয়েন্ট লক্ষ করবেন। ১২৮ জিবি অথবা ২৫৬ জিবি। এছাড়া আলাদা মাইক্রো এসডি কার্ডের স্লট তো থাকবেই।

Nokia X200 এর ক্যামেরার দিকে লক্ষ করলে পাবেন ১৬ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং রেয়ার ক্যামেরা হিসেবে দেয়া রয়েছে ৪৮+২+২ মেগা পিক্সেল এর হাই কোয়ালিটি ক্যামেরা সুবিধা। আপনি চাইলে এটি দিয়ে ৪কে মানের ভিডিও ধারণ করতে পারবেন।

Nokia X200 ফোনটিতে রয়েছে শক্তিশালী ৫০০ মিলি এম্পিয়ার এর একটি ব্যাটারি যা আপনাকে দেবে লং টাইম ব্যাটারি ব্যাকআপ এবং সাথে একটি ফাস্ট চার্জার তো থাকছেই। এতে করে আপনি অতি দ্রুত সময়ে ফোনটি চার্জ করতে পারবেন কোন ঝামেলা ছাড়াই। ফোনটির ব্লুটুথ স্পীড দেয়া হয়েছে ৫.২ স্পীডের। এছাড়া সকল আধুনিক সেন্সরসমূহ তো রয়েছেই। আশা করি ফোনটি ব্যাবহার করে নতুন একটি অভিজ্ঞতা লাভ করতে পারবেন।

24 Update

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.
Back to top button
Close