প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল দেখুন- এইমাত্র প্রকাশিত

primary viva result

বহুল অপেক্ষিত প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরিক্ষার রেজাল্ট অবশেষ প্রকাশিত। আজকে ১৪ ডিসেম্বর বুধবার বিকেল নাগাদ এই রেজাল্ট সবাই পেয়ে যাবেন। উল্লেখ্য যে ২০২০ সালে নিয়োগ দেয়া এই পরীক্ষার সময় করোনার জন্য পিছিয়ে পড়েছিলো। সবার আগে রেজাল্ট পেতে আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি লক্ষ করুন।

এর পরে বিজ্ঞপ্তি এসেছিলো যে পদ সংখ্যা বাড়িয়ে ৫৮ হাজার নিয়োগ দেয়া হবে। কিন্তু গত সপ্তায় মন্ত্রণালয়ের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় এই বিষয়ে। সেখানে উল্লেখ করা হয়ে পদ সংখ্যা বাড়িয়ে ৩৭ হাজারই রাখা হবে। অর্থাৎ ২০২০ সালে বিজ্ঞপ্তিতে প্রকাশ করা পদ সংখ্যা ৩২,৫৭৭ এর সাথে আরো ৫ হাজার বাড়িয়ে ৩৭ হাজার করা হয়েছে।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল। এমনো হাজারো সাইট রয়েছে যারা মূল রেজাল্ট উপস্থাপন না করে আপনাকে শুধু ঘুরাবে। আমাদের সাইটে আমরা সংক্ষিপ্তভাবে শুধু রেজাল্ট দেয়ার চেস্টা করেছি। আপনাদের বুঝার সুবিধার্থে আমরা রেজাল্ট দেখার সঠিক নিয়ম বর্ণনা করেছি নিম্নে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল  প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিক্ষার ফলাফল দেখতে হলে আপনাকে কয়েকটি ধাপ অনুসরণ করতে হবে। শিক্ষক নিয়োগের রেজাল্ট সাধারণত ২ ভাবে হয়ে থাকে। ভাইভা পরিক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মোবাইলে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

সবার আগে রেজাল্ট পেতে আপনার রোল নাম্বার কমেন্ট করুন পোস্টের নিচের অংশে।

বি.দ্রঃ রেজাল্ট  আজকে বুধবার ১৪ ডিসেম্বর ২০২২ দুপুর ২ টার পর প্রকাশ করা হবে।    

এছাড়া অনেক ক্ষেত্রে দেখা যায় এসএমএস আসতে কিছু সময় দেরি হয়ে থাকে। সেক্ষেত্রে আপনি DPE ওয়য়েবসাইটে সরাসরি প্রবেশ করে রেজল্ট দেখে নিতে পারেন। বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় যে রেজাল্ট প্রকাশের পর বাংলাদেশের রেজাল্ট এর সার্ভার ডাউন হয়ে যায়। তাই এই সাইট থেকে রেজাল্ট দেখতে হলে কম্পিউটার এবং উচ্চগতির ইন্টারনেট কানেকশন থাকলে সুবিধা হবে।

primary viva exam result

প্রাথমিক শিক্ষক নিয়োগ ভাইভা পরীক্ষার ফলাফল

প্রাথমিক শিক্ষক নিয়োগ ভাইভা পরীক্ষার ফলাফল । আপনারা যারা ২০২০ সালে আবেদন করে সর্বশেষ ২০২২ সালে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিক্ষার ভাইভা দিয়েছেন তাদের জন্য রেজাল্ট অতি সন্নিকটে। ভাইভা পরিক্ষার রেজাল্ট যারা দেখতে চান তারা আমাদের আজকের পোস্টের বিস্তারিত বর্ণনা ফলো করুন।

রেজাল্ট দেখতে নিম্নের লিংকে প্রবেশ করুন,

mopme.gov.bd

  • উক্ত লিংকে প্রবেশ করেই আপনি সরাসরি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর ওয়য়েবসাইট পেয়ে যাবেন।
  • সেখান থেকে সর্বশেষ তারিখ অনুযাইয়ী রেজাল্ট এর PDF ডাউনলোড করে নিন।

রেজাল্ট প্রকাশিত হওয়ার পরেই আমাদের এখানে PDF ফাইল উপস্থাপন করা হবে। তখন আপনারা এখান থেকেই ডাউনলোড করে নিতে পারবেন।

[button color=”red” size=”big” link=”http://www.mopme.gov.bd/sites/default/files/files/mopme.portal.gov.bd/notices/af1dff98_9b0b_454e_82e3_66ba740fea56/FinalResult_14-12-2022.pdf” icon=”” target=”true” nofollow=”true”]Download PDF[/button]

রেজাল্ট দেখতে হলে উপরিউক্ত নিয়ম ফলো করুন। এছাড়া আপনি যদি ভাইভা পরিক্ষায় উত্তীর্ণ হয়ে থাকেন তাহলে সময়মতো আপনার প্রদত্ত ফোন নাম্বার এসএমএস চলে যাবে। তাই অনলাইনে রেজল্ট পেতে হলে আপনাকে চেস্টা চালিয়ে যেতে হবে।

[ রেজাল্ট দেখতে না পারলে আমাদের পোস্টের নিচে রোল কমেন্ট করুন। আমরা চেস্টা করবো আপনাদের রেজাল্ট দেখে দেয়ার ]  

আরো দেখুনঃ প্রাথমিক শিক্ষক নিয়োগ ভাইভা পরীক্ষার ফলাফল [জেলা ভিত্তিক]

Rate this post

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top