প্রাথমিক শিক্ষক নিয়োগ ভাইভা পরীক্ষার ফলাফল [জেলা ভিত্তিক]

primary viva exam result

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ এর ভাইভা পরীক্ষা ইতিমধ্যেই বেশ কিছু জেলায় সম্পন্ন হয়েছে। আমরা সকলেই অবগত আছি যে ভাইভা পরীক্ষা তিনটি ধাপে অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যেও প্রথম ধাপের লিখিত এবং ভাইভা পরীক্ষার সম্পন্ন হয়েছে। দ্বিতীয় ধাপের পরীক্ষা সম্পন্ন হয়েছে। এবং সর্বশেষ গত ১৬ জুন তৃতীয় ধাপের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। – primary viva exam result

সুতরাং এ থেকে বোঝা যাচ্ছে তৃতীয় ধাপের ভাইভা পরীক্ষা বাকি রয়েছে। তবে খুব শীঘ্রই ভাইবা পরীক্ষা গুলো অনুষ্ঠিত হবে। আমরা সকলেই জানি যে ২০২০ সালে এই প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এরপর করনা মহামারীর জন্য নিয়োগ বিজ্ঞপ্তি পিছিয়ে দেয়া হয়। অবশেষে এই নিয়োগ বিজ্ঞপ্তির কার্যক্রম দ্রুততর সাথে সম্পন্ন করা হচ্ছে।

আপনারা যারা ভাইবা পরীক্ষা ইতিমধ্য দিয়ে ফেলেছেন তারা অধির আগ্রহে ভাইবা পরীক্ষার রেজাল্ট এর জন্য অপেক্ষা করছেন। ভাইবা পরীক্ষার রেজাল্ট সম্পর্কে এখন পর্যন্ত অফিসিয়াল কোন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। তবে উত্তর নিয়োগ বিজ্ঞপ্তি খুব দ্রুততর সময়ে সম্পন্ন করা হবে এ ধরনের নির্দেশনা রয়েছে। তাই আশা করা যায় খুব দ্রুত এই ভাইবা পরীক্ষার রেজাল্ট দিয়ে দিবে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার মৌখিক পরীক্ষা বা ভাইভা পরীক্ষার রেজাল্ট নিজ নিজ জেলা ভিত্তিক ওয়েবসাইটে প্রকাশ করা হবে। তবে কারণবশত এর ব্যতিক্রম ঘটতে পারে। ধারণা করা হচ্ছে ভাইবা পরীক্ষার রেজাল্ট প্রত্যেক জেলার জন্য আলাদাভাবে দিয়ে দিবে। অনেক জেলার ভাইভা পরীক্ষা এখনো সম্পন্ন হয়নি। তাই যেসব প্রার্থীগণ ভাইবা পরীক্ষা দিয়েছেন তারা খুব দ্রুত রেজাল্ট পেয়ে যাবেন বলে আশা করা যায়।

primary viva result

আপনারা যারা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ এর ভাইভা পরীক্ষা সম্পন্ন করেছেন তাদের জন্য পরামর্শ থাকবে নিজ নিজ জেলার প্রাথমিক শিক্ষা অফিস এর ওয়েবসাইট এ লক্ষ্য রাখুন। যেহেতু রেজাল্ট প্রকাশ করা হয়নি। তাই পরবর্তীতে রেজাল্ট প্রকাশ করার সাথে সাথে আমাদের ওয়েবসাইট এ আপডেট জানিয়ে দেয়া হবে।

[button color=”red” size=”big” link=”https://24update.net/primary-exam-result/” icon=”” target=”false” nofollow=”false”]Download PDF[/button]

রেজাল্ট দেখতে লক্ষ্য রাখুন নিজ নিজ জেলা প্রাথমিক শিক্ষা অফিস এর ওয়েবসাইট এ। গুগলে গিয়ে নিজের জেলার নাম দিয়ে  সার্চ করুন।

________ প্রাথমিক শিক্ষা অফিস।

উপরোক্ত পদ্ধতিতে সার্চ করে নিজের জেলার প্রাথমিক শিক্ষা অফিস এর সরকারি ওয়েবসাইট এ প্রবেশ করুন। এবার নোটিশ বোর্ড থেকে সকল নোটিশ এ প্রবেশ করুন। সাম্প্রতিক সময়ের সকল বিজ্ঞপ্তি সেখানে দেখতে পাবেন। আপনার ভাইবা পরীক্ষার রেজাল্ট দিয়ে থাকলে এখানে আপডেট পেয়ে যাবেন।

Rate this post

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top