দেখুন Samsung Galaxy A52s 5G এর দাম এবং যাবতীয় বিস্তারিত

স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোনের নতুন একটি মডেল হচ্ছে Samsung Galaxy A52s 5G. নাম দেখেই বুঝা যাচ্ছে ফোনটি ৫ জি সংস্করণ। ইতিমধ্যেই ফোনটি নিয়ে নেট দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছে। আমাদের আজকের পোস্টের মাধ্যমে ফোনটি সম্পর্কে বিস্তারিত ধারণা লাভ করতে পারবেন।

Samsung Galaxy A52s 5G ফোনটি পাওয়া যাবে ৪ টি আলাদা কালার এ। ধারনা করা হচ্ছে ফোনটির প্রথমিক প্রাইস ধরা হয়েছে ৪২,৯৯০ টাকা। এতে রয়েছে ডুয়াল ন্যানো সিম সাপোর্টেট। এছাড়া ওয়াইফাই, হটস্পট এবং ৫.০ স্পীডের ব্লুটুথ সুবিধা। স্যামসাং এর এই ফোনটিতে ইউএসবি ২.০ ভার্সন ব্যাবহার করা হয়েছে।

এটি ডিজাইন করা হয়েছে পাঞ্চ হোল ডিসপ্লে দ্বারা। প্রটেকশন হিসেবে ব্যাবহার করা যাবে গড়িলা গ্লাস ৫ এবং পিছনে থাকবে প্লাস্টিক বডি ম্যাটেরিয়াল। ফোনটির ওজন হবে ১৮৯ গ্রাম। এতে দেয়া হয়েছে ৬.৫ ইঞ্চি সুপার এমোল্ড টাচস্ক্রীন ডিসপ্লে যার রেশিও থাকবে ১০৮০ x  ২৪০০ পিক্সেল। ডিসপ্লে এর রিফ্রেশ রেট থাকছে ১২০ হার্টজ।

Samsung Galaxy A52s 5G ফোনটি ডিজাইন করা হয়েছে ৬৪+১২+৫+৫ মেগা পিক্সেল রেয়ার কোয়াড ক্যামেরা দ্বারা। যার মাধ্যমে আপনি চাইলেই আলট্রা এইচডি ৪কে মানের ভিডিও ধারণ করতে পারবেন। এছাড়া সামনে রয়েছে ৩২ মেগা পিক্সেল ৪ কে ক্যামেরা।

Samsung Galaxy A52s 5G ফোনটিতে ব্যাবহার করা হয়েছে এনড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। এবং দেয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি চিপসেট সাথে থাকছে অকটা কোর প্রসেসর। এছাড়া দেয়া রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সুবিধা।

Samsung Galaxy A52s 5G ফোনে দেয়া রয়েছে ৪৫০০ মিলি এম্পিয়ার নন রিমুভেবল ব্যাটারি ব্যাকআপ এবং সাথে দেয়া রয়েছে ২৫ ওয়াট এর একটি ফাস্ট চার্জার। ফোনটির সিকিউরিটি হিসেবে ডিসপ্লে তেই রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। আশা করা যাচ্ছে এটি ব্যাবহার করে আপনি নতুন অভিজ্ঞতা লাভ করতে পারবেন।

24 Update

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close