বিকাশ মালিকানা পরিবর্তন এর নিয়ম 2023

bkash ownership change

বিকাশ মালিকানা পরিবর্তন এর নিয়ম। বিকাশ আমাদের দৈনিন্দ জীবনের সাথে খুভই গুরুত্বপুর্ণভাবে জড়িত। আর এই বিকাশ ব্যাবহার করতে গিয়ে আমরা অনেক সময়ই বিভিন্ন প্রয়োজনের তাগিদে মালিকানা পরিবর্তন করতে চেয়ে থাকি। আজকের পোস্টে মূলত বিকাশের মালিকানা পরিবর্তন সম্পর্কে বিভিন্ন তথ্য উপস্থাপন করবো। যারা বিকাশের মালিকানা পরিবর্তন করতে চাচ্ছেন আজকের পোস্ট শুধু তাদের জন্যই। আমাদের পোস্টে এ বিষয়ে বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

বিকাশ নাম্বার পরিবর্তন

বিকাশ নাম্বার পরিবর্তন। অনেকেই আছেন যারা বিকাশের নাম্বারটি পরিবর্তন করতে চাচ্ছেন বা নিজের আইডি কার্ডের মাধ্যমে নিজের বিকাশ একাউন্টটি চালাতে চাচ্ছেন। এক্ষেত্রে আপনাকে কিছু দিকনির্দেশনা ফলো করতে হবে। আমাদের পোস্টে এ বিষয়ে দিকনির্দেশনা দেয়া হয়েছে। সঠিকভাবে বিকাশ নাম্বার পরিবর্তন করতে আমাদের পোস্ট ফলো করুন।

বিকাশ এনআইডি পরিবর্তনের নিয়ম

বিকাশ এনআইডি পরিবর্তনের নিয়ম। অনেকেই রয়েছেন যারা বিকাশের একাউন্টটি নিজের এনআইডি তে ট্রান্সফার করতে চাচ্ছেন। অথবা আপনি যখন বিকাশ একাউন্ট খুলেছেন তখন আপনার এনআইডি ছিলো না কিন্তু এখন আছে। আবার এমন হতেও পারে যে যার এনআইডি দিয়ে বিকাশ একাউন্ট খুলেছেন তিনি মারা গেছেন। এসব কারণে যদি আপনি বিকাশ একাউন্টের এনআইডি পরিবর্তন করতে চান তাহলে নিচে দেয়া দিকনির্দেশনাগুলো ফলো করুন।

বিকাশ মালিকানা পরিবর্তন এর নিয়ম

বিকাশ মালিকানা পরিবর্তন এর নিয়ম। আপনি যদি বিকাশের মালিকানা পরিবর্তন করতে চান তাহলে আমাদের পোস্টের এই অংশে দেয়া নির্দেশনাগুলো ফলো করুন। বিকাশের মালিকানা পরিবর্তন করতে হলে আপনাকে কিছু নির্দিষ্ট ডকুমেন্টস সাথে নিয়ে নিকটস্থ বিকাশ অফিসে যেতে হবে। যে জিনিসগুলো আপনাকে করতে হবে তা হলোঃ

০১. যার নামে একাউন্ট রয়েছে তাকে স্ব-শরীরে এনআইডি কার্ড সহ বিকাশ অফিসে নিয়ে যেতে হবে।
০২. নতুনে যার নামে একাউন্ট খোলা হবে তার এনআইডি কার্ডের ফটোকপি এবং পাসপোর্ট সাইজ ছবি সাথে নিয়ে যেতে হবে।
০৩. বিকাশ একাউন্টের ব্যালেন্স ০ (শূণ্য) করে নিতে হবে প্রথমেই।

এভাবে উল্লেখিতভাবে বিকাশ অফিসে গিয়ে আপনি সহজেই বিকাশের মালিকানা পরিবর্তন করতে পারেন। এছাড়া বিকাশ সম্পর্কিত আরো তথ্য পেতে আমদের পেইজে ভিজিট করুন। সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরো পড়তে চোখ রাখুনঃ
বিকাশ একাউন্ট খোলার নিয়ম- লাইভ চ্যাট, অভিযোগ নম্বর এবং একাউন্ট বন্ধ করার নিয়ম
ফেসবুক একাউন্ট ভেরিফাই করার নিয়ম
সকল সিমের অফার 

Rate this post

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top