কি কি থাকবে ইলন মাস্কের পাইফোন এ ? – বিস্তারিত দেখে নিন

tesla pi

ইলন মাস্ক স্পেস এক্স এবং টেসলার পর এবার স্মার্টফোন পাই বাজারে আনছেন বলে গুনজন শুনা যাচ্ছে। এই সুপার ফোনটিতে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট। আর এ সুপার ফোনটি হতে পারে এ বছরের সবচেয়ে বড় চমক।

বর্তমানে টেক বিশ্বে রুমর যেটা আমরা শুনতে পাচ্ছি যে ইলন মাস্ক অচিরেই তার একটি যুগান্তকারী পন্য যেটি তে উনি এখনো আসেনি সেটি হচ্ছে স্মার্টফোন। স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে উনি পদক্ষেপ নিতে যাচ্ছেন এবং ইন্ডাস্ট্রির ইনসাইডার যারা, তারা রুমর টি বলছেন ফোনটর নাম হতে পারে টেসলা মডেল পাই অথবা মডেল পাই অথবা টপ টেসলা পাই ফোন।

এই ফোনটি আসতে পারে শোনা যাচ্ছে যে ২০২২ এর শেষের দিকে অথবা ২০২৩ এর অগ্রভাগে। ইলন মাস্কের অনেক ধরণের ইনভেস্টমেন্ট আছে। তো উনার একটি বড় ইনিভেস্ট হচ্ছে ষ্টারলিংক। যেটা দিয়ে ইন্টারনেট উপভোগ করা যায় বিশ্বের যে কোন প্রান্ত থেকে। তো ধারণা করা হচ্ছে উনার এই স্টারলিংক এরই একটি নেটওয়ার্ক ব্যাবহার করে ফোনটা ডেভেলপ করার কথা শোনা যাচ্ছে। ধারণা করা হচ্ছে উনি যে পাই ফোন টা আনবেন সেটা এইটারই একটি সেট হিসেবে ব্যাবহার হবে এবং নেটওয়ার্ক হিসেবে ইউজ হবে স্টারলিংক।

শোনা যাচ্ছে যেহেতু টেসলা ব্যাটারি নিয়ে অনেক কাজ করে এবং তাদের গাড়ির ব্যাটারিগুলো অনেক টেকনোলজিক্যালি এডভান্সড অন্যান্য ইলেকট্রিক গাড়ির তুলনায়। সেই হিসেবে ধারণা করা হচ্ছে যে ফোনটি আসবে সেটিতে একই ধরণের ব্যাটারি টেকনোলজি থাকবে যার কারনে ফোনটিতে দীর্ঘক্ষণ চার্জ না দিয়েউ ব্যাবহার করা যাবে।

এই ফোনটি নিয়ে মানুষ যে কোন দেশে গেলে সেটি ব্যাবহার করতে পারবে। এই ফোনের ফিচারগুলো স্টারলিংক এর ফিচার এবং ম্যানুফিডগুলো পাই ফোনে থাকবে। এজন্যই পাই ফোনের এত গুজব শোনা যাচ্ছে নেট দুনিয়ায়।

Rate this post

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top