দেখুন Xiaomi 12 Pro এর প্রাইস এবং যাবতীয় বিস্তারিত

শাওমি নিয়ে এসেছে নতুন একটি হাই কোয়ালিটি ক্যামেরা সম্পন্ন একটি ৫জি স্মার্টফোন। ফোনটি ডিজাইন করা হয়েছে অসাধারন লুক এ। এর ত্রিপল ক্যামেরা এবং ফ্ল্যাশ চমৎকার ভাবে উপস্থাপন করা হয়েছে। অনেকেই রয়েছেন যারা ফোনটি পছন্দ করে ফেলেছেন। তাদের জন্য আমাদের এখানে রইলো বিস্তারিত।

Xiaomi 12 Pro এর প্রাইস ধরা হয়েছে ৬৫,০০০ টাকা। অনেকেই জন্যই এই প্রাইস টা একটু বেশি হলেও এর ফিচার দেখে আপনি মুগ্ধ হতে বাধ্য। কারন এতে দেয়া হয়েছে এ যাবতকালের সবচেয়ে হাই কোয়ালিটি সম্পন্ন ত্রিপল ক্যামেরা। এছাড়া এর ড্যাশিং ডিজাইন দেখে যে কেউ পছন্দ করে ফেলবে।

Xiaomi 12 Pro ফোনটি রিলিজ করা হয়েছে ৩১ ডিসেম্বর ২০২২ এ। এর সামনের অংশ গ্লাস ফ্রন্ট এবং ওজন ২০৫ গ্রাম। অত্যন্ত স্লীম বডি পার্ট দ্বারা ডিজাইন করা হয়েছে ফোনটি। ৬.৭৩ ইঞ্চি বিশাল ডিসপ্লে ব্যাবহার করা হয়েছে ফোনটিতে। এটি একটি পাঞ্চ হোল ডিসপ্লে যার রেজুলেশন ১৪৪০ x  ৩২০০ পিক্সেল। শাওমি এর এই ফোনের ডিসপ্লে রেশিও ২০ঃ৯ এবং এর প্রটেকশনে ব্যাবহার করা যাবে কর্নিং গরিলা গ্লাস ভিকটাস। অত্যন্ত হাই রেজুলেশন এবং ১বিলিয়ন কালার কম্বিনেশন প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে ফোনটির ডিসপ্লে তে।

ফোনটির মূল আকর্ষনের মধ্যে একটি হলো এটি ৫জি সাপোর্টেড এবং অপারেট করার জন্য ব্যাবহার করা হয়েছে এনড্রয়েড ১২ অপারেটিং সিস্টে। এতে দেয়া হয়েছে কোয়ালকম এসএম৮৪৫০ স্ন্যাপড্রাগন ৮ জেন১ এবং অকটা কোর প্রসেসর। সব মিলিয়ে এর পারফর্মেন্স হবে দূর্দান্ত। স্টোরেজ সেকশনে দেয়া হয়েছে ৮/১২ জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। উপরে ৮/১২৮ জিবি এর প্রাইস দেয়া হয়েছে।

শাওমির এর ফোনের মূল আকর্ষন হচ্ছে এতে দেয়া হয়েছে ৫০+৫০+৫০ মেগা পিক্সেল এর প্রাইমারী হাই রেজুলেশন ক্যামেরা এবং সামনে দেয়া হয়েছে ৩২ মেগা পিক্সেল এর ক্যামেরা। রেয়ার ক্যামেরা দ্বারা আপনি চাইলে ৮ কে মানের ভিডিও ধারণ করতে পারবেন। এবং সাথে থাকবে অসাধারণ সব সেন্সরসমূহ। রেয়ার ক্যামেরা রেজুলেশন থাকছে ৮১৫০  x  ৬১৫০ পিক্সেল।

ফোনটিতে থাকবে ৪৬০০ মিলি এম্পিয়ার এর শক্তিশালী নন-রিমূভেবল ব্যাটারি। এর সাথে দেয়া হবে ১২০ ওয়াট এর ফাস্ট চার্জার, যার মাধ্যমে আপনি মাত্র ১৮ মিনিটেই ফুল চার্জ করে নিতে পারবেন। এছাড়া ৫০ ওয়াট এর ওয়্যারলেস চার্জারের মাধ্যমে ৪২ মিনিটে ফুল চার্জ ক্ষমতা এতে রয়েছে। ফোনে পেয়ে যাবেন ৫.২ স্পীডের ব্লুটুথ স্পীড সহ হাই স্পীডের সকল ফিচারসমূহ।

24 Update

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.
Back to top button
Close