দেখে নিন Realme 9i এর প্রাইস এবং ফিচারসমূহ

সম্প্রতি রিয়েলমি নতুন একটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে যেটি ব্যাপক আলোড়ন ফেলেছে। অনলাইন প্লাটফর্মে এখন এই মডেলটির রয়েছে ব্যাপক চাহিদা। স্বল্প বাজাটের এই ফোনটিতে রয়েছে অসাধারণ সব ফিচারসমূহ। তাহলে চলুন দেখে নেয়া যাক ফোনটি সম্পর্কে বিস্তারিত।

Realme 9i ফোনটি রিলিজ হয়েছে ১০ জানুয়ারি ২০২২ এ। ফোনটিতে রয়েছে অসাধারণ সব ফিচারসমূহ এবং ডিজাইন করা হয়েছে লেটেস্ট কনফিগারেশন দ্বারা। এটি এখন মার্কেটে এভেইলেবল রয়েছে। আপনি চাইলেই এখন এটি কিনতে পারেন। কিন্তু তার আগে অবশ্যই আমাদের পোস্টে দেয়া সকল কনফিগারেশন দেখে নিন।

Realme 9i ফোনটিতে রয়েছে ৪ জি ইন্টারনেট স্পীড সুবিধা। ভ্যারিয়েন্ট ভেদে এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২৬,০০০ টাকা।  এটি ডিজাইন করা হয়েছে গ্লাস ফ্রন্ট এবং প্লাস্টিক ব্যাক পার্ট দ্বারা, যার ওজন হবে ১৯০ গ্রাম। এতে দেয়া হয়েছে চমতকার সব নতুনত্ব। রিয়েলমির এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে যার রেজুলেশন হবে ১০৮০ x ২৪১২ পিক্সেল। ফোনটি তৈরি করা হয়েছে আইপিএস এলসিডি ডিসপ্লে দ্বারা।

রিয়েলমির এই ফোন এর অপারেটিং সিস্টেম হিসেবে ব্যাবহার করা হয়েছে এনড্রয়েড ১১ সিস্টেম। এতে রয়েছে কোয়ালকম এসএম৬২২৫ স্ন্যাপড্রাগন ৬৮০ ৪জি চিপসেট এবং অকটা কোর প্রসেসর। যা আপনাকে দেবে সবচেয়ে বেস্ট স্পীড পারফর্মেন্স।

Realme 9i ফোনটিতে দেয়া হয়েছে ৪ অথবা ৬ জিবি র‍্যাম এবং সাথে থাকবে ৬৪ অথবা ১২৮ জিবি  ইন্টারনাল স্টোরেজ। এছাড়া আলাদা মেমোরি লাগানোর স্লট তো রয়েছেই। এই দুটো ভ্যারিয়েন্ট এ ফোনটি পাওয়া যাচ্ছে।

প্রাইমারী ক্যামেরা হিসেবে থাকছে ৫০+২+২ মেগা পিক্সেল হাই রেজুলেশন ক্যামেরা এবং সাথে এলইডি ফ্ল্যাশ লাইট। এবং সামনের দিকে রয়েছে ১৬ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা। যা উভয় পাশেই ১০৮০ পিক্সেল মানের ভিডিও ধারণে সক্ষম।

ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট দেয়া হয়েছে সাইড মাইন্টেড এ। এছাড়া অন্যান্য সেন্সরসমূ দেয়া হয়েছে। ফোনটি শুধুমাত্র কালো এবং নীল কালারে পাওয়া যাবে। এটি ডিজাইন করা হয়েছে ৫০০০মিলি এম্পিয়ার এর শক্তিশালী ব্যাটারি দিয়ে। সাথে থাকছে ৩৩ ওয়াট এর একটি ফাস্ট চার্জার। সব মিলিয়ে আশা করা যায় ফোনটি নিয়ে গ্রাহকের কোন অভিযোগ থাকবে না।

24 Update

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close