BAN vs AFG Unofficial Link-বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ

BAN vs AFG match

এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে আজকে সন্ধা ৮ টায়। আফগানিস্তান এর সাথে ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে Sharjah Cricket Stadium এ। সরাসরি এই ম্যাচটি দেখবেন লাখো দর্শক। সন্ধায় ম্যাচটি উপভোগ করতে ইতিমধ্যেই ক্রিকেট প্রেমী দের মনে আলাদা আনন্দ বিরাজ করছে। উত্তেজনাপূর্ণ বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচটি লাইভ দেখতে অনেকেই আগ্রহী হয়ে বসে রয়েছেন। আর মাত্র অল্প কিছু সময় তাই শুরু হতে যাচ্ছে বাংলাদেশের জন্য এশিয়া কাপের প্রথম ম্যাচ।

বলা বাহুল্য যে প্রতিপক্ষ আফগানিস্তান ইতিমধ্যেই শ্রীলংকার সাথে একটি ম্যাচ খেলেছে। শ্রীলংকার সাথে আফগানিস্তান ৫৯ বল হাতে রেখেই ৮ উইকেট এ জয় লাভ করেছ। ১০৫ রানের টার্গেট এর এই ম্যাচে আফগানিস্তান যথেষ্ট ভালো পারফর্ম করেছে। তবে বাংলাদেশের সাথে ম্যাচটি যাকযমকপূর্ণ হবে বলে আশা করা যাচ্ছে। পূর্বের ইতিহাস বিশ্লেষন করলে দেখা যাচ্ছে বাংলাদেশের জয় লাভ করার সম্ভাবনা রয়েছে ৫৪% এবং আফগানিস্তান এর রয়েছে ৪৬%। তবে ক্রিকেট ম্যাচ আগে থেকে কিছুই বলা সম্ভব নয়। সরাসরি বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচ লাইভ দেখতে আমাদের সম্পূর্ণ পোস্টি টি ফলো করুন।

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ। সরাসরি বাংলাদেশের খেলা দেখতে হলে আমাদের সম্পূর্ণ পোস্ট টি পড়ুন। আমরা বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচ সরাসরি সম্প্রচার বা লাইভ স্কোর আপডেট দিয়ে থাকি। আমাদের এখানে আপনি বাংলাদেশ বনাম আফগানিস্তান এর লাইভ ম্যাচ দেখার সুযোগ পেয়ে যাবেন। আমরা চেস্টা করেছি আপনাদের জন্য এই ম্যাচটি সরাসরি দেখার ব্যাবস্থা করার। আমরা অনেকেই আছি যারা অনলাইনে খেলা দেখতে চাই কিন্তু সঠিক লিঙ্ক পাই না। তাই আসল আনঅফিসিয়াল লিঙ্ক টি পেতে আমাদের পোস্টে চোখ রাখুন। অফিশিয়ালি এই ম্যাচ ফ্রী তে অনলাইনে দেখার সুযোগ নেই। তাই আনঅফিশিয়াল পেতে হলে এখানে দেখুন

এশিয়া কাপ এর আজকের ম্যাচ বাংলাদেশ বনাম আফগানিস্তান

এশিয়া কাপের আজকে ৩০ আগস্ট ২০২২ এর ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে আফগানিস্তান বনাম বাংলাদেশ। সরাসরি খেলাটি উপভোগ করতে আমাদের সাইটে চোখ রাখুন। আমরা চেস্টা করেছি আজকের ম্যাচের সরাসরি লাইভ স্কোর আপডেট দেখানোর জন্য। আপনি যদি ম্যাচটি সরাসরি উপভোগ করতে চান তাহলে আমাদের এখানে লক্ষ করুন। আজকের ম্যাচটি হাই ভোল্টেজ একটি ম্যাচ। তাই লাখো দর্শক এই ম্যাচটি সরাসরি উপগোভ করবে।

Get BAN vs AFG Unofficial Link & Enjoy LIVE Match

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ ম্যাচটি পেতে হলে আমাদের দিকনির্দেশনা ফলো করুন। আমরা চেস্টা করেছি আপনাদের জন্য এই ম্যাচটির আনঅফিসিয়াল লিঙ্ক উপস্থাপন করার জন্য। বর্তমানে এশিয়া কাপ ম্যাচের অনলাইনে সরাসরি ফ্রী সম্রচার বন্ধ। তাই বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচ টি ফ্রী লাইভ অনলাইনে দেখতে হলে নিচের দেয়া লিংকে প্রবেশ করুন এবং পরবর্তী নির্দেশনা ফলো করুন।

Watch LIVE

উপরোক্ত লিংকে প্রবেশ করে আপনি বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেল এর লিংক পেয়ে যাবেন। সেখানে আপনি সবগুলোতেই ফ্রী তে খেলা দেখতে পারবেন। তবে লিঙ্ক এক্সপায়ার্ড হয়ে গেলে অন্য লিঙ্ক  এ ট্রাই করুন। কারণ এসব লিঙ্ক বেশিক্ষণ স্ট্রীম করতে পারে না। আশা করি উপরোক্ত লিংকে প্রবেশ করে সহজেই এশিয়া কাপের সকল ম্যাচ উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ দলের আজকের স্কোয়াড (সম্ভাব্য)

  1. মোহাম্মদ নাঈম
  2. সাব্বির রহমান
  3. এনামুল হক বিজয়
  4. মাহমুদুল্লাহ রিয়াদ
  5. সাকিব আল হাসান (অধিনায়ক)
  6. মুশফিকুর রহিম
  7. মেহেদী হাসান মিরাজ
  8. মোসাদ্দেক হোসেন সৈকত
  9. মোস্তাফিজুর রহমান
  10. তাসকিন আহমেদ
  11. ইবাদত হোসেন

আফগানিস্তান দলের আজকের স্কোয়াড (সম্ভাব্য)

  1. নাজিবউল্লাহ জাদরান
  2. হযরতউল্লাহ জাজাই
  3. ইবরাহিম জাদরান
  4. উসমান গণি
  5. রহমানউল্লাহ গুরবাজ
  6. মোহাম্মদ নবী (অধিনায়ক)
  7. রশিদ খান
  8. মুজিব উর রহমান
  9. নাবিন উল হক
  10. নুর আহমাদ
  11. করিম জানাত

শেষ কথাঃ
প্রিয় পাঠক, আশা করি আপনাদের প্রয়োজনীয় সকল তথ্য এখানে পেয়ে গেছেন। আমরা চেস্টা করেছি আপনাদের জন্য গুরুত্বপূর্ণ সব তথ্য উপস্থাপন করতে। এ বিষয়ে আপনাদের আরো কিছু জানার থাকলে বা মতামত থাকলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানান। আমরা চেস্টা করি আপনাদের কমেন্ট এ সাড়া দিয়ে হেল্প করার। সাথে থাকার জন্য ধন্যবাদ।

Rate this post

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top