Assignment

৭ম শ্রেণীর ১৪তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৭ম শ্রেণীর ১৪তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১। ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের অনেকেই এসাইনমেন্ট এর গুরুত্ব কম দিয়ে থাকে। তবে এ বিষয়েও অন্যান্য বিষয়ের মতো গুরুত্বসহকারে প্রতি সপ্তাহে এসাইনমেন্ট দেয়া হয়ে থাকে। ষষ্ঠ শ্রেণিতে অধ্যায়নরত মুসলিম শিক্ষার্থীদের জন্য আমাদের আজকের পোস্টে এই সপ্তাহের এসাইনমেন্ট এর সমাধান দেয়া হয়েছে। তোমরা এখান থেকে এসাইনমেন্ট এর সমাধান নিয়ে নিতে পারো।

সপ্তম শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট প্রশ্নের সমাধান ২০২১ – Class 7 Islam Assignment Answer

সপ্তম শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট প্রশ্নের সমাধান ২০২১। তোমাদের যাদের বই থেকে এসাইনমেন্ট করার ইচ্ছে নেই, অনলাইন থেকে দেখে দেখে এসাইনমেন্ট করায় অভ্যস্ত হয়ে পড়েছো তাদের জন্য থাকছে সতর্কবার্তা। কারণ এসাইনমেন্ট অনলাইনে দেয়া হয় শুধুমাত্র নমুনা সংগ্রহের জন্য। তোমরা এখান থেকে নমুনা নিয়ে নিজের পাঠ্যপুস্তক দেখে এসাইনমেন্ট করবে। এটাই নিয়ম। নিম্নের সপ্তম শ্রেণীর এসাইনমেন্ট এর সমাধান দেয়া হলো।

১৪তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেন্ট প্রশ্ন ও সমাধান ২০২১

১৪তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেন্ট প্রশ্ন ও সমাধান ২০২১। সুপ্রিয় পাঠক, আমাদের আজকের পোস্টের এই অংশে তোমাদের জন্য রয়েছে এই সপ্তাহের প্রশ্নসমূহ বা এসাইনমেন্টের কাজ। এখান থেকেই প্রশ্ন কালেক্ট করতে পারো চাইলেই।

  • নিবন্ধ লিখনঃ (সর্বোচ্চ ২৫০ শব্দ)

বিষয়বস্তুঃ একজন মুসলিম হিসেবে মহান আল্লাহর বিধান মেনে চলার পদ্ধতি।

উৎসঃ সূরা বাকারার ৫ম রুকু-র নির্দেশনা অনুসরণ।

৭ম শ্রেণীর ১৪তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৭ম শ্রেণীর ১৪তম সপ্তাহের ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১। ৭ম শ্রেনীর ইসলাম ও নৈতিক শিক্ষা এসাইনমেন্ট এর উত্তর আমাদের পোস্টে সহজভাবে উপস্থাপন করা হয়েছে। আশা করি এখান থেকে কারও বুঝে নিতে কোন সমস্যা হবে না। একদম লিস্ট আকারে সকল উত্তর সমাধান দেয়া রয়েছে। দেরি না করে এখনি দেখে নিন ৭ম শ্রেণির এসাইনমেন্ট এর সকল সমাধান

{ খুব শীগ্রই উত্তর দিয়ে দেয়া হবে }

৭ম শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা ১৪তম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর ২০২১

৭ম শ্রেণির ইসলাম ও নৈতিক শিক্ষা ১৪তম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর ২০২১। ইতিমধ্যই আমাদে এখানে সকল সমাধান উপস্থাপন করা হয়েছে। তোমরা এখান থেকে প্রশ্ন দেখে তারপর সমাধান লিখবে। আগে এই সপ্তাহের প্রশ্ন সঠিক আছে কিনা সেটি চেক করে নিলে সবার জন্যই ভালো। উত্তর পেতে পোস্টটি ভালোভাবে লক্ষ করো।

শেষ কথাঃ 
আমাদের লিখনির মাধ্যমে পাঠকের সহায়তা করাই আমাদের একমাত্র উদ্দেশ্য। তাই আপনাদের কোন মতামত থাকলে অবশ্যই আমাদেরকে জানাতে ভূলবেন না। শেয়ার করে সবাইকে পোস্টটি দেখার সুযোগ করে দিন।

আরো দেখুনঃ

৭ম শ্রেণীর বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

Admin

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Related Articles

Back to top button
Close