Assignment

৬ষ্ঠ শ্রেণীর ১৫তম সপ্তাহের কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৬ষ্ঠ শ্রেণীর ১৫তম সপ্তাহের কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১। ৬ষ্ঠ শ্রেণীর এই  সপ্তাহের কাজ এবং জীবনমুখী শিক্ষার নিয়োগের বিষয়ে এটি তৃতীয় নির্ধারিত কাজ। তৃতীয় নির্ধারণকারী কাজটি প্রথম অধ্যায় থেকে নির্বাচন করা হয়েছে। প্রথম অধ্যায়ের শিরোনাম কর্মময় আনন্দ। অন্য কথায়, কাজের মাধ্যমে সুখকে তুলে ধরা হয়। নীচে ক্লাস ৬ থেকে ১৫ তম সপ্তাহের কাজ এবং জীবনমুখী শিক্ষা নিয়োগ থেকে জ্ঞান অর্জন করা সম্ভব হবে। ৬ষ্ঠ শ্রেণীর এর শিক্ষার্থীরা আজকের অ্যাসাইনমেন্টের মাধ্যমে কায়িক শ্রম সম্পর্কে শিখবে। এছাড়াও কায়িক শ্রম অনুশীলন করতে সক্ষম হবেন। একইভাবে আপনি মেধাশ্রম সম্পর্কে জানতে এবং অনুশীলন করতে সক্ষম হবেন।

ষষ্ঠ শ্রেণীর কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট প্রশ্নের সমাধান ২০২১ – Class 6 kormo o Jibonmukhi shikkha Assignment Answer

ষষ্ঠ শ্রেণীর কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট প্রশ্নের সমাধান ২০২১। প্রয়োজনীয় নির্দেশাবলী সহ ৬ষ্ঠ শ্রেণীর ওয়ার্ক এবং লাইফ ওরিয়েন্টেড এডুকেশন এই সপ্তাহ অ্যাসাইনমেন্ট প্রশ্ন ২০২১ প্রকাশ করেছে। প্রদত্ত প্রশ্নটি উল্লেখ করে যে কোন অধ্যায় থেকে ক্লাস ৬ এর কাজ এবং জীবন ভিত্তিক শিক্ষা এই সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছে। এছাড়াও, ক্লাস সিক্স গত সপ্তাহের কাজ এবং লাইফ ওরিয়েন্টেড এডুকেশন আগের অ্যাসাইনমেন্ট প্রশ্ন দেওয়া হয়েছে এবং উত্তর দেওয়ার সময় যে বিষয়বস্তু উল্লেখ করা উচিত তাও দেওয়া হয়েছে। ফলস্বরূপ, শিক্ষার্থীরা অধ্যায়টি ভালভাবে পড়তে এবং বুঝতে পারবে এবং ৬ষ্ঠ শ্রেণীর কাজ এবং জীবনমুখী শিক্ষা এই সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রশ্নের খুব সহজেই উত্তর দিতে পারবে।

১৫তম সপ্তাহের ৬ষ্ঠ শ্রেণীর কর্ম ও জীবনমুখী শিক্ষা এসাইনমেন্ট প্রশ্ন ও সমাধান ২০২১

১৫তম সপ্তাহের ৬ষ্ঠ শ্রেণীর কর্ম ও জীবনমুখী শিক্ষা এসাইনমেন্ট প্রশ্ন ও সমাধান ২০২১। একটি নির্দেশনা হিসেবে কিছু তথ্য দেওয়া সবচেয়ে ভালো। আপনি যদি সেগুলি পড়েন, তাহলে ক্লাস সিক্স এই সপ্তাহের কাজ এবং লাইফ ওরিয়েন্টেড এডুকেশন এই সপ্তাহের অ্যাসাইনমেন্টের সঠিক উত্তর দেওয়া সম্ভব হবে। আবার অ্যাসাইনমেন্টে শিক্ষকদের মূল্যায়ন করার নির্দেশনা রয়েছে। ফলস্বরূপ, একজন শিক্ষার্থী কীভাবে ৬ষ্ঠ শ্রেণীর কাজ এবং লাইফ ওরিয়েন্টেড এডুকেশন এই অ্যাসাইনমেন্ট প্রশ্নের উত্তর দিতে পারবে, তার উত্তর বুঝতে এবং উত্তর দিতে সক্ষম হবে, নিচের কোনটি হবে “খুব ভালো”, “ভালো”, “স্বাভাবিক” “এবং” অগ্রগতির প্রয়োজন “। ফলস্বরূপ, ক্লাস সিক্স চলতি সপ্তাহের কাজ এবং লাইফ ওরিয়েন্টেড এডুকেশন এর  অ্যাসাইনমেন্ট প্রশ্নে ভাল নম্বর পাওয়া বা ভাল ফলাফল পাওয়া সম্ভব।

এ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ:

  • তোমার পরিবারের কায়িক শ্রম ও মেধাশ্রমের একটি তালিকা প্রস্তুত কর। এর মধ্যে কোন ধরণের শ্রমকে তুমি অধিক গুরুত্বপূর্ণ বলে মনে করো? কেন?

৬ষ্ঠ শ্রেণীর ১৫তম সপ্তাহের কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৬ষ্ঠ শ্রেণীর ১৫তম সপ্তাহের কর্ম ও জীবনমুখী শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১। তোমরা যারা এই সপ্তাহের উত্তর খোজাখুজি  করতেছো তাদের জন্য বলবো যে তোমরা চাইলেই আমাদের এখান থেকে উত্তর নিয়ে নিতে পারো সহজেই। এখানে সকল সমাধান উপস্থাপন করা হয়েছে। আশা করি তোমাদের ভালো লাগবে।

{ সমাধান পেতে এখানে ক্লিক করুন }

ষষ্ঠ শ্রেণির কর্ম ও জীবনমুখী শিক্ষা ১৫তম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর ২০২১

ষষ্ঠ শ্রেণির কর্ম ও জীবনমুখী শিক্ষা ১৫তম সপ্তাহের এসাইনমেন্ট উত্তর ২০২১। ক্লাস 6 ওয়ার্ক এবং লাইফ ওরিয়েন্টেড এডুকেশন এই সপ্তাহের অ্যাসাইনমেন্টের উত্তর লেখার পর, আপনার মূল্যায়নের নির্দেশনার সাথে আপনার উত্তরটি মিলিয়ে নিন। আপনার ক্লাস 6 এর কাজ এবং লাইফ ওরিয়েন্টেড এডুকেশন পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্টের উত্তর হল “খুব ভাল”, “ভাল”, “স্বাভাবিক” বা “অগ্রগতির প্রয়োজন”। আপনার ক্লাস 6 এর কাজ এবং লাইফ ওরিয়েন্টেড এডুকেশন 5 ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট উত্তরের সেরা বিষয়গুলি যোগ করার চেষ্টা করুন। তাহলে আপনি ক্লাস 6 ওয়ার্ক এবং লাইফ ওরিয়েন্টেড এডুকেশন এই সপ্তাহ অ্যাসাইনমেন্টের উত্তরে সর্বোচ্চ নম্বর পেতে পারেন।

শেষ কথাঃ 
আশা করি আপনারা ধৈর্য সহকারে আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। আমরা চেস্টা চালিয়ে যাচ্ছি আপনাদের জন্য লেটেস্ট সকল এসাইনমেন্ট এর উত্তর উপস্থাপন করার জন্য।

আরো দেখুনঃ

৬ষ্ঠ শ্রেণীর বৌদ্ধধর্ম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৬ষ্ঠ শ্রেণীর খ্রিষ্টধর্ম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৬ষ্ঠ শ্রেণীর হিন্দুধর্ম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৬ষ্ঠ শ্রেণীর ইসলাম ও নৈতিক শিক্ষা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

৬ষ্ঠ শ্রেণীর বিজ্ঞান অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১

Admin

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Related Articles

Back to top button
Close