Sim Offer

জিপি এসএমএস প্যাক ২০২১

জিপি এসএমএস প্যাক ২০২১। সবাইকে স্বাগত জানিয়ে শুরু করছি আজকের জিপি এসএমএস প্যাক পোস্টে। এই পোস্টে আমরা চেস্টা করবো জিপি সিমের সকল এসএমএস অফারসমূহ এবং প্যাক কেনার কোড উপস্থাপন করার জন্য। যারা জিপি সিম ব্যাবহার করে থাকেন। তাদের অনেক সময়ই এসএমএস কেনার প্রয়োজন পড়ে থাকে। বিভিন্ন সব প্যাক বিভিন্ন মেয়াদে রয়েছে। তাই আপনাদের জন্য আমরা সকল এসএমএস প্যাক লিস্টের মাধ্যমে উপস্থাপন করেছি। এতে করে আপনার পছন্দের প্যাকটি খুতে পেতে আরো সহজ হয়ে যাবে।

জিপি এসএমএস অফার ২০২১

জিপি এসএমএস অফার ২০২১। যারা জিপি তে এসএমএস কেনার জন্য কোড খুজতেছেন তারা আমাদের পোস্টে ভালোভাবে লক্ষ করুন। আমরা আমাদের পোস্টে সকল প্রকার জিপি এসএমএস অফার দিয়েছি। আপনার পছন্দের প্যাকটি অ্যাক্টিভেট করতে পাশে থাকা কোড নাম্বারে ডায়াল করুন। ফিরতে এসএমএসের মাধ্যমে আপনার মিনিট কেনার কনফার্মেশন পেয়ে যাবেন।

জিপি এসএমএস চেক কোড

জিপি এসএমএস চেক কোড। আপনি যদি জিপি সিমের এসএমএস চেক করতে চান তাহলে আপনাকে যে কোড এ ডায়াল করতে হবে সেটি হলো *121*1*2#. এই নাম্বারে ডায়াল করে আপনি সহজেই আপনার এসএমএস চেক করতে পারবেন। ডায়াল করার সাথে সাথে একটি ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনার এসএমএস ব্যালেন্স জানিয়ে দেয়া হবে।
দেখুনঃ জিপি মিনিট অফার ২০২১

জিপি ৫০০ এসএমএস ৩০ দিন

আপনি যদি জিপি ৫০০ এসএমএস মেয়াদে কিনতে ইচ্ছুক থাকেন তাহলে আপনাকে s6 টাইপ করে 121 নাম্বারে পাঠাতে হবে। প্যাকটির জন্য আপয়ান্র একাউন্ট থেকে ১৯ টাকা চার্জ কেটে নেয়া হবে। উক্ত প্যাকটি আপনি যে কোন লোকাল নাম্বারে ব্যাবহার করতে পারবেন। প্যাকটি চেক করতে ডায়াল করুন *566*18#.

জিপি ২০০ এসএমএস ৩০ দিন

জিপি ২০০ এসএমএস ৩০ দিন প্যাকটি অ্যাক্টিভেট করতে আপনাকে ডায়াল করতে হবে *111*10*6# নাম্বারে। প্যাকটির জন্য আপনার একাউন্ট থেকে ১১ টাকা কেটে নেয়া হবে। আপনি চাইলে এই প্যাকটি ফ্লেক্সিপ্ল্যান থেকেও কিনতে পারবেন। ৩০ দিন মেয়াদি এই প্যাকটি আপনি যখন ইচ্ছে কিনতে পারবেন।

জিপি ১০০ এসএমএস ৪ দিন

জিপি ১০০ এসএমএস ৪ দিন প্যাকটি কিনতে ডায়াল করুন *121*1015*1# এই নাম্বারে। প্যাকটির মূল্য ৭টাকা। ৪ দিন মেয়াদের এই প্যাকটি শুধুমাত্র জিপি থেকে জিপি তে ব্যাবহার করতে পারবেন। এছাড়া আপনি অনলাইনে ফ্লেক্সিপ্ল্যান ব্যাবহার করেও প্যাকটি অ্যাক্টিভেট করতে পারবেন।
পড়ুনঃ জিপি ইন্টারনেট অফার ২০২১

জিপি ২৫ এসএমএস ৩ দিন

জিপি ২৫ এসএমএস ৩ দিন প্যাকটি অ্যাক্টিভেট করতে হলে আপনাকে ডায়াল করতে হবে *121*1015*2# নাম্বারে। উক্ত প্যাকটি আপনি ৩ দিনের জন্য ব্যাবহার করতে পারবেন। প্যাকটির জন্য ২ টাকা চার্জ প্রযোজ্য হবে। ৩ দিনের এই প্যাকটি আপনি যে কোন অপারেটরে ব্যাবহার করতে পারবেন।

জিপি এসএমএস প্যাক

জিপি এসএমএস প্যাক। জিপি সিমের সকল এসএমএস প্যাক এখানে শর্ট লিস্ট করা হয়েছে। সাথে সকল প্যাকের ডিটেইলস দেয়া হয়েছে। পছন্দের প্যাকটি অ্যাক্টিভেট করতে পাশে থাকা নির্দেশনা ফলো করুন। আপনি চাইলে ফ্লেক্সিপ্ল্যান থেকেও প্যাকগুলি কিনতে পারেন।

Package                  Price                   Validity                 Code
25SMS                    2 TK                    3 Days                   *121*1015*2#
50SMS                    7 TK                    1 Day                    Type S3 to 8426
100SMS                  7 TK                    4 Days                   *121*1015*1#
200SMS                  11 TK                  30 Days                 On Flexiplan
500SMS                  19 TK                  30 Days                 On Flexiplan

বিঃদ্রঃ আশা করি আপনাদের প্রয়োজনীয় সকল তথ্য পেয়ে গেছেন। আমাদের পোস্ট সম্পর্কে আপনাদের কোন মতামত থাকলে আবশ্যই আমাদেরকে জ্ঞ্যাপন করুন এছড়া অন্য কোন বিষয়ে জানার থাকলে আবশ্যই আমাদেরকে অবগত করুন। আমরা সর্বদা চেস্টা করি পাঠকের চাহিদা মোতাবেক কাজ করার জন্য। ভালো থাকবেন সবাই।

এছাড়া দেখুনঃ
জিপি মিনিট অফার

জিপি বন্ধ সিমের অফার

বাংলালিংক ইন্টারনেট অফার

এয়ারটেল ইন্টারনেট প্যাক কোড

জিপি মিনিট অফার ২০২১

রবি মিনিট অফার ২০২১

টেলিটক মিনিট প্যাক ২০২১

Banglalink Minute Offer 2021

রবি ইন্টারনেট অফার ২০২১

সরকারী সকল নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে, এখানে ক্লিক করুন 

Admin

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Related Articles

Back to top button
Close