Sim Offer

টেলিটক মিনিট প্যাক ২০২১

টেলিটক মিনিট প্যাক ২০২১। সবাইকে স্বাগত জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। আজকে আমরা উপস্থিত হয়েছি টেলিটক মিনিট প্যাক নিয়ে। টেলিটক মিনিট আমরা অনেকেই ব্যাবহার করে থাকি। টেলিটক মিনিট চেক করতে হলে আমাদের পোস্ট ফলো করুন। আপনি টেলিটক মিনিট কনতে চাইলে বা মিনিট চেক করতে চাইলে আমাদের পোস্টে যাবতীয় দিকনির্দেশনা পেয়ে যাবেন। এছাড়া আজকের পোস্টে টেলিটকের যাবতীয় মিনিট অফার। বিভিন্ন ছোট বড় টেলিটক মিনিট প্যাক। মিনিট প্যাক কোড দেখতে আমাদের পোস্ট দেখুন।

টেলিটক এর কাষ্টমার সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে বিভিন্ন মিনিট প্যাক। টেলিটক একটি সরকারি সিম। তাই এর অফার এর সংখ্যাও বেশি। অন্যান্য সিম এর চাইতে এর অফার তুলনামূলকভাবে বেশি। নিভিন্ন প্যাক এর মধ্য থেকে আপনি চাইলেই যে কোন একটি প্যাক বেছে নিতে পারেন। আমাদের পোস্ট বিভিন্ন টেলিটক মিনিট প্যাক এর কোড দেয়া হয়েছে। আপনার পছন্দমতো টেলিটক মিনিট প্যাকেজটি পেতে আমাদের পোস্টে ভালোভাবে লক্ষ করুন।

টেলিটক মিনিট চেক

টেলিটক মিনিট চেক। আপনি যদি টেলিটক মিনিট চেক করতে ইচ্ছুক থাকেন তাহলে আমাদের আজকের পোস্টের এই অংশে পেয়ে যাবেন টেলিটোক মিনিট চেক করার কোড। আপনি চাইলে টেলিটোক অ্যাপ থেকেও মিনিট ব্যালেন্স চেক করে নিতে পারেন। এছড়া আপনি ডায়াল করে মিনিট চেক করতে আপনাকে নিম্নলিখিত USSD কোড এ ডায়াল করতে হবে।

টেলিটক মিনিট চেক কোড *152# অথবা U লিখে এসএমএস করুন 111 নাম্বারে। 

এই নাম্বারে ডায়াল করার মাধ্যমে আপনি সমস্ত কিছু পেয়ে যাবেন একসাথেই। কারণ টেলিটকে আলাদা নাম্বারে ডায়াল করার প্রয়োজন নেই। আপনি জাস্ট উপরোক্ত নাম্বারে ডায়াল করলেই যে কোন ব্যালেন্স সম্পর্কে অবগত হতে পারবেন সহজেই।
আরো দেখুনঃ ঈদ শুভেচ্ছা বাণী ২০২১

টেলিটক মিনিট প্যাক

টেলিটক ১৪৩ মিনিট ৮৬ টাকা ৭ দিন প্যাক

আপনি যদি টেলিটক ১৪৩ মিনিট অফারটি অ্যাক্টিভেট করতে চান তাহলে আপনাকে *111*86# এই নাম্বারে ডায়াল করে প্যাকটি চালু করতে হবে। উক্ত প্যাকটি আপনি ৭ দিনের জন্য পাবেন। এই মিনিট প্যাকটি আপনি যে কোন লোকাল নাম্বারের ক্ষেত্রে ব্যাবহার করতে পারবেন।

টেলিটক ১৬৮ মিনিট ১০১ টাকা ১০ দিন প্যাক

টেলিটক ১৬৮ মিনিট প্যাকটি কিনতে চাইলে আপনাকে *111*1010# ডায়াল করতে হবে। উক্ত প্যাক এর সাথে থাকবে ৯৭ টি এসএমএস। এই প্যাকটি কিনতে ১০১ টাকা চার্জ কাটবে। টেলিটক ১০১ টাকার মিনিট প্যাকটি আপনি ১০ দিন মেয়াদে পাবেন এবং যে কোন লোকাল নাম্বারে ব্যাবহার করতে পারবেন।

টেলিটক ৪৭৭ মিনিট ২৮৭ টাকা ৩০ দিন প্যাক

টেলিটক ৩০ দিনের এই প্যাকটি কিনতে আপনাকে *111*287# ডায়াল করতে হবে। প্যাকটি আপনি যে কোন লোকাল নাম্বারে ব্যাবহার করতে পারবেন। ৪৭৭ মিনিটের এই প্যাকটি কিনতে আপনাকে ২৮৭ টাকা চার্জ দিতে হবে।
সকল সিমের নতুন সব অফার দেখতে, এখানে ক্লিক করুন 

টেলিটক ৩৮০ মিনিট ২৯৯ টাকা ৩০ দিন প্যাক

টেলিটক ৩৮০ মিনিট ২৯৯ টাকার প্যাকের সাথে আপনি পাচ্ছেন ১০০ এসএমএস এবং ১.৫ জিবি ডাটা। প্যাকটি শুধুমাত্র ৩০ দিনের জন্য প্রযোজ্য। টেলিটক ৩৮০ মিনিট ২৯৯ টাকা প্যাকটি অ্যাক্টিভেট করতে ডায়াল করুন *111*299# এই নাম্বারে।

টেলিটক মিনিট বান্ডেল প্যাকেজ

টেলিটক মিনিট বান্ডেল প্যাকেজ। আপনি যদি টেলিটক মিনিট বান্ডেল প্যাকেজ কিনতে ইচ্ছুক থাকেন তাহলে আমাদের পোস্টের এই অংশে রয়েছে কিছু বান্ডেল প্যাক। আশা করি আপনাদের পছন্দ হবে। আমাদের পোস্টে আপনি পেয়ে যাবেন টেলিটক মিনিট অফার এবং টেলিটক মিনিট কোড।

মিনিট                                                  টাকা                  মেয়াদ               ডায়াল কোড 

১২মিনিট+১৫ এসএমএস+৫০ এম্বি         ১০টাকা             ৩দিন                 *111*101#
৫০মিনিট+৫০এসএমএস+৫০০ এম্বি      ৫০টাকা             ৫দিন                 *111*102#
১০০মিনিট+১০০এসএমএস+১জিবি        ১০০টাকা           ৭দিন                 *111*103#
১৬৮মিনিট+৯৭এসএমএস                    ১০১ টাকা           ১০ দিন              *111*1010#

শেষ কথাঃ 
সুপ্রিয় পাঠক, আশা করি আপনাদের প্রয়োজনীয় সকল তথ্য পেয়ে গেছেন। দেরি না করে এখনি আপনার পছন্দের প্যাকটি অ্যাক্টিভেট করে ফেলুন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ন বিষয় হলো, কর্তৃপক্ষ যখন ইচ্ছে এইসব প্যাক পরিবর্তন করতে পারেন। তাই সর্বশেষ আপডেট পেতে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ সাথে থাকার জন্য।

এছাড়া দেখুনঃ
Robi Sim Minute Offer 2021
Gp sim minute offer 2021
Airtel Sim Minute Offer 2021
Banglalink Minute Offer 2021
GP Internet Offer 2021
GP SMS Offer 2021; GP SMS Pack Code, SMS Check

Admin

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Related Articles

Back to top button
Close