Job Circular

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি তে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। ফরিদপুর পল্লীবিদ্যুৎ সমিতির নিরাপত্তা প্রহরীর শূণ্য পদে পবিস এর নিজস্ব তহবিলের আওতায় আউট সোর্সিং পদ্ধতিতে ১৫ জন নিরাপত্তা প্রহরী (চুক্তিভিত্তিক) নিয়োগ করা হবে। আউট সোর্সিং প্রক্রিয়ায় লোকবল সরবরাহের নিমিত্ত আগ্রহী নিরাপত্তা শেবা প্রদানকারী প্রতিষ্ঠানের নিকট হতে নিজস্ব লেটার হেড প্যাডে সীল মোহরকৃত দরপত্র আহবান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীগণ উক্ত পোস্ট হতে বিস্তারিত জানতে পারবেন।

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি এ নিয়োগ বিজ্ঞপ্তি এর বিস্তারিত তথ্য

আবেদন শুরুর তারিখঃ ১৯/০৫/২০২১ ইং

আবেদনের শেষ তারিখঃ ১০/০৬/২০২১ ইং

বিবরণঃ আউট সোর্সিং পদ্ধতিতে ১৫ জন নিরাপত্তা প্রহরী নিয়োগ।

দরপত্র দলিলের মূল্যঃ ১৫০০/- টাকা

দরপত্র জামানতের পরিমাণঃ ২,৫৫,০০০/- টাকা।

দরপত্র দলিল (টেন্ডার ডকুমেন্ট) বিক্রয়ের সময়সূচীঃ ১৯/০৫/২০২১ খ্রি. হতে ০৯/০৬/২০২১ খ্রি. পর্যন্ত।

দরপত্র গ্রহণের সময়সূচিঃ ১০/০৬/২০২১ খ্রি. তারিখ ১২.০০ ঘটিকা (BST) পর্যন্ত ফরিদপুর পবিস, সদর দপ্তর, কানাইপুর, ফরিদপুর ও পরিচালক, পবিস মনিটরিং ও ব্যাঃ পঃ পরিদপ্তর, বাপবিবো, ঢাকা।

দরপত্র খোলার অনুমতিঃ ১০/০৬/২০২১ খ্রি. তারিখ ১২.০০ ঘটিকায় (BST) পর্যন্ত ফরিদপুর পবিস, সদর দপ্তর, কানাইপুর, ফরিদপুর ও পরিচালক, পবিস মনিটরিং ও ব্যাঃ পঃ পরিদপ্তর, বাপবিবো, ঢাকা।

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি তে নিয়োগ

ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি তে আবেদনের নিয়ম এবং শর্তাবলী

০১. আগ্রহী দরদাতাগণ অফিস সময়ে বর্ণিত ঠিকানা হতে অতিরিক্ত তথ্য সংগ্রহ করতে পারবেন এবং দরপত্র দলিল ক্রয় ও দেখতে পারবেন।

০২. আগ্রহী দরদাগণ ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমতি এর অনুকূলে যে কোন তফসিলি ব্যাংক হতে প্রতিটি দরপত্র দলিলের জন্য ১৫০০/- টাকার (অফেরতযোগ্য) পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট সংযুক্তঃ ফরিদপুর পবিস এর জেনারেল ম্যানেজার বরাবর নিজস্ব লেটার হেড প্যাডে আবেদনের মাধ্যমে (অফিস সলাকালীন সময়ে) ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি এর সদর দপ্তর, কানাইপুর, ফরিদপুর ও পরিচালক, পবিস মনিটরিং ও ব্যাঃ পঃ পরিদপ্তর, বাংলাদেশ পল্লীবিদ্যুতায়ন বোর্ড, জোয়ার সাহারা, খিলখেত, ঢাকা হতে দরপত্র দলিল সংগ্রহ করতে পারবেন। উল্লেখ্য যে – ডাক ও কুরিয়ার যোগে কোন দরপত্র দলিল প্রেরণ করা হবে না।

০৩. আগ্রহী দরদাতাগণ আগামী ১০/০৬/২০২১ খ্রি. তারিখ দুপুর ১২.০০ ঘটিকার মধ্য দরপত্র ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি এর সদর দপ্তর, কানাইপুর, ফরিদপুর অথবা পরিচালক, পবিস মনিটরিং  ও ব্যঃ পঃ পরিদপ্তর, বাংলাদেশ পল্লীবিদ্যুতায়ন বোর্ড, জোয়ার সাহারা, খিলখেত ঢাকা এ রক্ষিত টেন্ডার বাক্সে দাখিল করতে হবে। নির্ধারিত সময়ের পর কোন দরপত্র গ্রহণকরা হবে না। দাখিলকৃত দরপত্রসমূহ বর্ণিত সময় সূচি অনুযায়ি উল্লেখিত স্থানে দরদাতাদের উপস্থিতিতে খোলা হবে।

০৪. দরপত্র সিডিউলে বর্ণিত সক শর্তাবলী পূরণসহ দরপত্র দাখিল করতে হবে। অসম্পূর্ণ দরপত্র বাতিল বলে গণ্য হবে।

০৫. দরপত্রে কোণ কাটা-ছেড়া/ ঘষামাজা গ্রহণযোগ্য হবে না। উদ্বৃত দর অংকে এবং কথায় লিখতে হবে। মোট দরে ভূল হলে একক দরকে বিবেচনা করে কর্তৃপক্ষ মোট দর সংশোধন করে নিবেন।

০৬. দরপত্র সম্পর্কে কারও কোন জিজ্ঞাসা থাকলে/ ব্যাখ্যার প্রয়োজন হলে দরপত্র দাখিলের জন্য নির্ধারিত সময়ের কমপক্ষে ৭ দিন পূর্বে নির্দিষ্ট ঠিকানায় লিখিতভাবে অনুরোধ জানাতে হবে।

০৭. ফরিদপুর পল্লীবিদ্যুত সমিতি যে কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন দরপত্র গ্রহণ অথবা বাতিল করার অধিকার সংরক্ষন করে। উল্লেখিত শর্ত বহির্ভুত কণ সমস্যার উদ্ভব হলে সমিতি কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

আরো দেখুনঃ
শিশু-মাতৃ স্বাস্থ ইনস্টিটিউট এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
প্রভাষক (ইংরেজী) পদে ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস(BRICM)-এ নিয়োগ বিজ্ঞপ্তি
ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ব্যাংকসমূহে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন কর্তৃপক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এর অধীনস্থ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Admin

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Related Articles

Back to top button
Close