এয়ার ইন্ডিয়া টিকেট চেক করার নিয়ম 2023

air india ticket check

শুরু করছি বিমানের টিকেট চেক করার নতুন একটি পোস্ট। আমাদের আজকের পোস্টে আপনাদের জন্য থাকছে এয়ার ইন্ডিয়া বিমানের টিকেট কীভাবে চেক করবেন সেই প্রসেস। আমরা দৈনন্দিন জীবনে বিভিন্ন সময় এয়ারলাইন্স এ ভ্রমণ করে থাকি। ঝামেলা এড়াতে আমরা বাড়ি থেকেই এসব এয়ারলাইন্স এর টিকেট চেক করতে চাই। ভ্রমণ ঝামেলামুক্ত করতে নিজের টিকেট টি নিজেই চেক করে নিন। নিম্নে ধাপে ধাপে সকল বিষয় বর্ণনা করা হয়েছে। -air india ticket check

প্রতিদিন হাজার হাজার মানুষ এয়ার ইন্ডিয়া ফ্লাইট ব্যাবহার করে পৃথিবীর এক দেশ হতে অন্য দেশে ভ্রমণ করছে। সেইসব মানুষের সুবিদার্থে আমাদের এখানে তুলে ধরা হয়েছে যে কীভাবে আপনি ঘরে বসেই এই বিমানের টিকেট চেক করা, ডাউনলোড করা এবং সকল তথ্য যাচাই করতে পারবেন। মোবাইল দিয়েই আপনি কাজটি করতে পারবেন সম্পূর্ণ ঝামেলাহীনভাবে। তাই দেরি না করে সম্পূর্ণ পোস্ট টি পড়ুন।

অনলাইনে এয়ার ইন্ডিয়া এয়ারলাইন্স টিকেট চেক

আপনি যদি এয়ার ইন্ডিয়া এয়ারলাইন্স এ টিকেট কেটে থাকেন তাহলে আমাদের এখানে সহজেই টিকেট চেক করার নিয়ম দেখতে পারবেন। আমরা আমাদের সাইটে সকল এয়ারলাইন্স এর টিকেট কীভাবে চেক করতে হয় সেটি উপস্থাপন করা থাকি। তাই আপনি যদি অন্যান্য এয়ারলাইন্স এ টিকেট কেটে থাকেন তাহলে আমাদের পোস্টের নিচে দেয়া লিংকে লক্ষ করুন। এয়ার ইন্ডিয়া বিমানের টিকেট চেক করা প্রসেস অত্যন্ত সহজ এবং বিস্তারিত নিম্নে দেয়া হলো। নিচের ধাপগুলো অনুসরণ করুন।

টিকেট চেক করতে এখানে ক্লিক করুন।
Air India Ticket Check

  • লিংকে প্রবেশ করে মেন্যু বার থেকে Manage Booking সিলেক্ট করুন।
  • এবার আপনার বুকিং রেফারেন্স নাম্বার বা PNR নাম্বার টি সঠিকভাবে বসান।
  • পরের খালি ঘরে আপনার নামের শেষের অংশ টুকু সঠিকভাবে পূরণ করুন।
  • এবার Sabmit এ ক্লিক করলেই আপনার টিকেট এর বিস্তারিত দেখতে পাবেন।
  • সবশেষে আপনি টিকেটটি ডাউনলোড করে নিন এবং চাইলে সেটি প্রিন্ট করে সংরক্ষন করে রাখতে পারেন।

উপরোক্ত ধাপগুলো অনুসরণ করে আপনি সহজেই এয়ার ইন্ডিয়া বিমানের টিকেট চেক করে নিতে পারেন। আমরা চেস্টা করেছি এয়ার ইন্ডিয়া বিমানের টিকেট চেক করার সকল প্রসেস এখানে উপস্থাপন করার। এছাড়া আপনাদের আরো কোন সমস্যা বা প্রশ্ন থাকলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানান। আমরা অন্যান্য সকল এয়ারলাইন্স এর টিকেট চেক করার ক্ষেত্রে আপনাদের সাহায্য করতে পারবো আশা করি।

এছাড়া দেখুনঃ

Rate this post

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top