Airlines

চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার নিয়ম এবং লিংক

চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার নিয়ম এবং লিংক। সবাইকে স্বাগত জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। আপনারা যারা চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এ যাতায়াত করতে যাচ্ছেন বা যারা রেগুলার যাতায়াত করে থাকেন তাদের জন্য আজকের পোস্টটি অত্যন্ত গুরুত্বপূর্ন। আমারা অনেক সময় এয়ারলাইন্স এ যাতায়াত করতে গিয়ে বিভিন্ন ভোগান্তির স্বীকার হই। কারণ সবকিছুর পর দেখা যায় যে আপনার মূল্যবান টিকেটটি কনফার্ম হয় নি। তাই সেই সকল সমাধান হিসেবে এখন আপনি চাইলেই ঘরে বসেই অনলাইনে আপনার টিকেটটি কনফার্ম করে নিতে পারেন। নিম্নে বিস্তারিত দেয়া হলো।

চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার নিয়ম

চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার নিয়ম। চায়না ইস্টার্ন এয়ারিলাইন্স এখন বিশ্বের বিভিন্ন দেশে যাতায়াত করছে। আর সেইসাথে অনেকেই আছেন যারা টিকেট কেটে সেটি চেক করতে চাচ্ছেন। আমাদের পোস্টে সেই সকল দিকনির্দেশনা দেয়া হয়েছে যে আপনি কিভাবে আপনার চায়না ইস্টার্ন টিকেটটি ঘরে বসেই নিজের টিকেটটি চেক করবেন। আপনি ইচ্ছে করলেই এখন যে কোন যায়গা থেকে চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করতে পারেন।

চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার পদ্ধতি – China Eastern Airlines Ticket Check

চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার পদ্ধতি। আমাদের আজকের পোস্টে যাবতীয় সকল দিকনির্দেশনা দেয়া হয়েছে। আপনারা চাইলেই এখান থেকে সরাসরি টিকেট চেক করে নিতে পারেন। এখানে চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর ওয়েবসাইট এর লিংক দেয়া হয়েছে। আশা করি আপনাদের খুজে পেতে সমস্যা হবে না। সহজেই সকল তথ্য পেয়ে যাবেন।

চায়না ইস্টার্ন এয়ারলাইন্স টিকেট স্ট্যাটাস চেক লিংক

চায়না ইস্টার্ন এয়ারলাইন্স টিকেট স্ট্যাটাস চেক লিংক। নিম্নে আপনাদের জন্য চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার লিংক এবং সেইসাথে সকল দিকনির্দেশনা দেয়া হয়েছে। এখান থেকে দিকনির্দেশনা মোতাবেক কাজ করলেই আপনি চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করতে পারবেন।
নিম্নে লিংক দেয়া হলোঃ

China Eastern Airlines Ticket Check

উপরোক্ত লিংকে প্রবেশ করার পর,

  • মেন্যু বার থেকে Manage Booking অপশনে ক্লিক করুন।
  • এবার Order No/Ticket No, First Name, Middle Name, Last Name সঠিকভাবে পূরণ করে Manage Booking এ প্রেস করুন।
  • সকল তথ্য সঠিক থাকলে আপনি আপনার টিকেট এর অবস্থা দেখতে পারবেন।

অনলাইনে চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার নিয়ম

অনলাইনে চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার নিয়ম। সুপ্রিয় পাঠক আশা করি উপরেই সকল তথ্য পেয়ে গেছেন। আমরা চেস্টা করেছি এ সম্পর্কে যাবতীয় সকল তথ্য দিয়ে আপনাদেরকে সহযোগীতা করার জন্য। টিকেট সংক্রান্ত অন্যান্য সমস্যা হলে আপনি সরাসরি আপনার এয়ারলাইন্স এর অফিসে যোগাযোগ করতে পারেন। চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর ঢাকা অফিসে সরাসরি যোগাযোগ করতে ডায়াল করুন +88 02-8819481, +88 02-8819486 এই নাম্বারে। আশা করি এখানে যোগাযোগ করলেই টিকেট সম্পর্কিত যাবতীয় সকল সমস্যার সমাধান পেয়ে যাবেন।

Read Also:

বিমানের টিকেট চেক করার নিয়ম এবং লিঙ্ক

টার্কিশ এয়ারলাইন্স এর টিকেট চেক করার নিয়ম এবং লিংক

নভোএয়ার টিকেট চেক অনলাইন

চায়না ইস্টার্ন এয়ারলাইন্স এর টিকেট চেক করার নিয়ম এবং লিংক

Admin

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Related Articles

Back to top button
Close