Mobile Banking

নগদ একাউন্ট খোলার পদ্ধতি, অফারসমূহ, কাস্টমার কেয়ার নাম্বার এবং একাউন্ট বন্ধ করার পদ্ধতি

নগদ একাউন্ট দেখার নিয়ম। সবাইকে স্বাগত জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। আজকে আমরা নগদ একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। বর্তমানে অনেকেই রয়েছেন যারা নগদ একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে অবগত নয়। তাই সেইসব মানুষের জন্য আমাদের পোস্টে রয়েছে নগদ একাউন্ট দেখার নিয়ম। আপনি চাইলেই আমাদের পোস্টে থেকে নগদ একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে বিস্তারিত ধারণা লাভ করতে পারেন। আমরা চেস্টা করেছি এ সম্পর্কে সকল তথ্য সহজভাবে উপস্থাপন করার জন্য।

নগদ একাউন্ট দেখার নিয়ম

নগদ একাউন্ট দেখার নিয়ম। নগদ একাউন্ট দেখতে ডায়াল করুন *167# নাম্বারে। উক্ত নাম্বার এ ডায়াল করলেই আপনি আপনার নগদ একাউন্ট দেখতে পারবেন। তারপর আপনার নগদ একাউন্টে ডুকে সেখান থেকে আপনি আপনার নগদ একাউন্ট পরিচালনা করতে পারবেন। এছড়া আপনি চাইলে নগদ অ্যাপ ব্যাবহার করেও আপনার নগদ একাউন্ট দেখতে পারেন সহজেই।
দেখুনঃ উপায় একাউন্ট খোলার নিয়ম

নগদ একাউন্টের সুবিধা

নগদ একাউন্টের সুবিধা ২০২১। নগদ একাউন্ট খুললেই পাচ্ছেন নগদ অ্যাপ থেকে ২০ টাকা রিচার্জে ২০ টাকা রিচার্জ বোনাস (মাসে ২ বার)। এছাড়া নগদে আপনি পাচ্ছেন দেশের সর্বনিম্ন ক্যাশ আউট চার্জ। নগদ অ্যাপের মাধ্যমে সেন্ড মানি করতে কোন খরচ নেই, একদম ফ্রী এবং বিদ্যুৎ, পানি ও গ্যাস বিল পে করলেও কোন এক্সট্রা চার্জ কাটবে না। অন্যান্য একাউন্টের তুলনায় নগদে পাচ্ছেন সবচেয়ে বেশি মুনাফা। এক্ষেত্রে আপনি সর্বনিম্ন ৫০০০ টাকা আপনার নগদ একাউন্টে সঞ্জয় হিসাবে রাখলে আপনি ৭.৫% মুনাফা উপভোগ করতে পারেন। একমাত্র নগদেই আপনি সেরা মোবাইল রিচার্জ অফার পেয়ে থাকবেন। এছাড়া ঝামেলাহীন পেমেন্ট অফার তো আছেই।

নগদ একাউন্টের কোড

নগদ একাউন্টের কোড। নগদ একাউন্ট দেখার কোড আমাদের পোস্টের এই অংশে উপস্থাপন করা হয়েছে। নগদ একাউন্ট দেখার কোড নাম্বার হল *167#.
নগদ ব্যালেন্স চেক করার নিয়ম,

  1. প্রথমে *167# নাম্বারে ডায়াল করুন।
  2. এবার 7 লিখে My nagad অপশন সিলেক্ট করুন।
  3. তারপর 1 লিখে Balance Inquiry সিলেক্ট করুন  এবং পিন নাম্বার দিয়ে ব্যালেন্স দেখে নিন।

নগদ একাউন্ট খোলার অফার

নগদ একাউন্ট খোলার অফার। এখন নগদ একাউন্ট খোলার পরে নগদ অ্যাপ থেকে আপনার নগদ নাম্বারে ২০ টাকা রিচার্জ করার সাথে সাথেই আপনি পাবেন ২০ টাকা বোনাস। অফারটি আপনি প্রতি মাসে সর্বোচ্চ ২বার নিতে পারবেন। একজন নগদ ব্যবহার কারী ৩ মাস সময়ের মধ্যে সর্বোচ্চ ৬ বার ২০ টাকা এই রিচার্জ বোনাস পাবেন যদি ১৫ দিন অন্তর এই রিচার্জ অফার ব্যাবহার করেন।
পড়ুনঃ বিকাশ মালিকানা পরিবর্তন এর নিয়ম

নগদ একাউন্ট খোলার পদ্ধতি

নগদ একাউন্ট খোলার পদ্ধতি। নগদ একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে আমরা অনেকেই সার্চ করে থাকি অনলাইনে। তাই তাদের জন্য আমাদের পোস্টের এই অংশে রয়েছে নগদ একাউন্ট খোলার পদ্ধতি। মাত্র দুটি ধাপেই পিন সেট  করে চালু করা যাবে নগদ অ্যাকাউন্ট. USSD কোড ব্যবহার করে খুব সহজেই নগদ অ্যাকাউন্ট খোলা যায়। প্রথমে *167# ডায়াল করুন। নগদ একাউন্ট এর শর্তাবলি পড়ুন এবং যদি আপনার সম্মতি থাকে তাহলে আপনার ইচ্ছা অনুযায়ী 4 ডিজিটের একটি পিন সেট করুন। আপনার গোপন পিন টি পুনরায় টাইপ করে কনফার্ম করুন। তারপর মুনাফা নিতে চাচ্ছেন কিনা সেটা সিলেক্ট করুন। বাস, এভাবেই  আপনার নগদ একাউন্ট খোলা সম্পন্ন হয়ে গেলো।

নগদ একাউন্ট বন্ধ করার পদ্ধতি

নগদ একাউন্ট বন্ধ করার পদ্ধতি। আপনাকে আপনার নিকটস্থ নগদ কাস্টমার কেয়ার অথবা এজেন্টের কাছে যেতে হবে। তাদের কাছে গিয়ে বলতে হবে যে আপনি আপনার নগদ একাউন্ট টি বন্ধ করে দিতে চান। তাহলেই উনারা নিজ দায়িত্ব আপনার একাউন্ট টি বন্ধ করে দিবে। তারপর আপনার নগদ একাউন্ট একদম ডিলেট হয়ে যাবে। বিন্ধ একাউন্টে আর কোন কার্যক্রম পরিচালণা করতে পারবেন না।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

নগদ কাস্টমার কেয়ার নাম্বার। নগদ অভিযোগ নাম্বার আমাদের পোস্টের এই অংশে উপস্থাপন করা হয়েছে। নগদ এর ব্যাপারে যেকোনো ধরনের তথ্য অথবা সেবা পেতে যেকোনো অপারেটরের থেকে কল করুন ০৯৬ ০৯৬ ১৬১৬৭ অথবা ১৬১৬৭ নম্বরে। রাত-দিন ২৪ ঘণ্টা, সপ্তাহে ৭ দিনই। উক্ত নাম্বারে কল করলেই আপনি নগদ সম্পর্কে যাবতীয় সকল সেবা পেতে পারেন।

nagad help line

এছাড়া দেখুনঃ
বিকাশ একাউন্ট খোলার নিয়ম- লাইভ চ্যাট, অভিযোগ নম্বর এবং একাউন্ট বন্ধ করার নিয়ম

উপায় এজেন্ট একাউন্ট খোলার নিয়ম

বিকাশ থেকে লোন পাওয়ার নিয়ম

ট্যাপ একাউন্ট খোলার নিয়ম, অফারসমূহ, চার্জ, ডায়াল কোড, অভিযোগ নাম্বার এবং একাউন্ট বন্ধ করার নিয়ম

Admin

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.

Related Articles

Back to top button
Close