ব্যাকআপ ক্রিকেটার হিসেবে নিজেকে প্রস্তুত রাখছেন পেসার রনি

Abu Hider rony

আবু হায়দার রনি ছুটছেন, ছুটছে তার দল। কি সাদা, কি লাল বল, রনিই যেনো অদম্য। অনুর্ধ্ব ১৪, ১৭, ১৯ ধাপে ধাপে পারর্ফোম করেই রনি দিয়েছিলেন আগমনী বার্তা। তবে তা থমকে যায় ১৩ টি টুয়েন্টি আর ২ ওয়ানডে তে। কিন্তু কোভিডকালে আমারও সেই চেনা ছন্দে। যা আশাবাদী করছে এই গতি তারকা কে।

বিশেষ করে চলতি বিসিএল এ সেন্ট্রাল এর হয়ে নিয়েছেন ১৬ উইকেট। সামনে বিপিএল, সব মিলিয়ে দারুণ কিছুর স্বপ্ন বুনছেন আবু হায়দার রনি।

“তো চেস্টা করবো নতুন আরেকটা টুর্নামেন্ট শুরু হবে, যেনো ওইটাতে ভালো বোলিং করতে পারি। আর মেইন ফোকাস থাকবে আসলে বিপিএল টাতে। তো চেস্টা করবো যাতে নিজের সেরাটা দিতে পারি। যেনো টিমের জন্য ভালো কিছু করতে পারি, আমার নিজের জন্যেও ভালো কিছু করতে পারি।”

সেখানে আরো আছে আশার গল্প, বিশেষ করে সামনে যে টাইগারদের ব্যাস্ত শিডিউল। দলের প্রয়োজনে নিজেকে রাখছেন প্রস্তুত। পারফর্মেন্স এর সঙ্গে কাজ করছেন বিশেষ ফিটনেস এ।

“লাস্ট ১ বছর ধরে আমি ফিটনেস নিয়ে অনেক ভালো কাজ করতেছি। পার্সোনাল ট্রাইনার রেখেছি ১ জন। ভালোভাবে জিম করতেছি, রানিং করতেছি। তো আমি চেস্টা করতেছি যেনো নিজের সেরাটা আমি দিতে পারি। এটা আমার বোলিং ওয়ার্ক থেকে শুরু করে ব্যাটিং সহ। ব্যাটিং নিয়েও ভালো কাজ করতেছি। এবং স্পেশালি ফিটনেস। আমি মনে করি যে যদি ফিটনেস টা ভালো হয় তাহলে স্কীল টাও ডেভেলপ হবে।”

তবে রনির মতো এখন আর স্বপ্ন দেখেন না ২০১৪ সালে শেষ বারের মতো জাতীয় দলের জার্সি গায়ে জড়ানো অলরাউন্ডার নাঈম ইসলাম। শোনাতে চান না কোন আশার গল্প। বিপরীতে ঘরোয়া লীগেই পুরো মনযোগ তার। কিন্তু এখানকার উইকেট নিয়ে ঝড়লো আক্ষেপ।

এবারে বিপিএল এ কুমিল্লার হয়ে খেলবেন রনি। ৩ আসর পর বিপিএল এ ফেরা নাঈম ইসলাম এর দল চট্রগ্রাম চ্যালেঞ্জার্স

See More: বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ

Rate this post

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top