দেখে নিন Samsung Galaxy S22 Ultra 5G এর বিস্তারিত

নতুন বছরে স্যামসাং তাদের গ্রাহকের জন্য বাজারে ছাড়তে চলেছে নতুন একটি স্মার্টফোন। ফোনটি নিয়ে ইতিমধ্যই অনলাইনে ব্যাপক আলোড়ন পড়েছে। আমাদের আজকের পোস্টে স্যামসাং এর এই আপকামিং মডেলের বিস্তারিত তুলে ধরা হলো।

স্যামসাং এর নতুন এই মডেলটির নাম হচ্ছে Samsung Galaxy S22 Ultra 5G। ফোনটিতে রয়েছে অসাধারণ সব ফিচারসমূহ। যুগউপযোগী করে তৈরি করা হয়েছে নতুন এই ফোনটি। জানা যাচ্ছে স্যামসাং এর এই ফোনটিতে রয়েছে বিশেষ কিছু আকর্ষণীয় ফিচার সমূহ। এছাড়া ৫ জি ইন্টারনেট সুবিধা তো থাকবেই।

স্যামসাং এর আপকামিং এই ফোনটির আনুমানিক মূল্য নর্ধারণ করা হয়েছে ১০৫,০০০ টাকা। এর সাথে আপনি পাবেন ১ বছরের মেন্যুফ্যাকচারার ওয়ারেন্টি। বিগ বাজেটের এই ফোনটি যে কারো হাতের নাগালে আসতে অপেক্ষা করতে হবে আর কিছুটা দিন। ধারণা করা হচ্ছে ২০২২ সালের জানুয়ারি তেই রিলিজ হতে চলেছে ফোনটি।

স্যামসাং এর নতুন এই ফোনটিতে থাকবে ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ বিভিন্ন ভেরিয়েশনের স্টোরেজ। এতে দেয়া থাকবে শক্তিশালী Qualcomm SM8350 Snapdragon 888 (5 nm) চিপসেট। তাই এর পার্ফর্মেন্স নিয়ে কোন চিন্তা থাকবে না আশা করা যায়।

Samsung Galaxy S22 Ultra 5G ফোনটি পরিচালিত হবে এন্ড্রয়েড ১১ অপারেটং সিস্টেম এ। এতে ব্যাবহার করা যাবে ডুয়াল ন্যানো সিম উইথ ৫জি। ফোনটির ওজন ২২৭ গ্রাম এবং এটি পাওআ যাবে ৫ টি ভিন্ন কালারে।

অসাধারণ এই ফোনটির রেয়ার ক্যামেরা হিসেবে থাকছে ১০৮+১০+১০+১০+১২ মেগা পিক্সেল হাই রেজুলোশন ক্যামেরা এবং সেলফি ক্যামেরায় দেখা যাবে ৪০ মেগা পিক্সেল ক্যামেরা। বুঝাই যাচ্ছে যে এর ভিডিও এবং ফটো কোয়ালিটি নিয়ে কোন প্রশ্ন থাকার কথা না।

ফোনটিতে দেয়া হবে ৬.৮ ইঞ্চি ডায়নামিক এমোল্ড ডিসপ্লে উইথ ১৪৪০ x ৩২০০ পিক্সেল পিকচার রেজুলশন। ফনটি মাইক্রো টাচ সাপোর্টেড। এতে দেয়া হবে ৫০০০ মিলি এম্পিয়ার লিথিয়াম পলিমার  এর শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ।

স্যামসাং এর এই ফোনটিতে রয়েছে অন স্ক্রীন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং সাথে থাকছে সকল ধরণের সেন্সরসমূহ। এছাড়া ফনটি তৈরি করা হয়েছে খুভই স্লীম এবং ব্যাবহার কমফোর্টেবল এর কথা চিন্তা করে। আশা করা যায় ফোনটি বাজারে আসলে সবাই আগ্রহী হবে কিনতে এবং নতুন একটি অভিজ্ঞতা নিতে পারবে।

24 Update

My name is Sumon. I am a small content Writer. I like blogging a lot. I always try to write about new things. And we help everyone there with a variety of information. I hope you like my writing a lot.
Back to top button
Close